শিরোনাম

আইএফআইসি ব্যাংকের ৪৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আইএফআইসি ব্যাংক পিএলসি-এর ৪৬ তম বার্ষিক সাধারণ সভা গত বৃহস্পতিবার ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলওয়াতের মাধ্যমে দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করা হয়।

ব্যাংকের মাননীয় চেয়ারম্যান জনাব সালমান এফ রহমান এমপি-র সভাপতিত্বে ব্যাংকের ভাইস চেয়ারম্যান জনাব আহমেদ সায়ান ফজলুর রহমান, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ জনাব এ.আর.এম. নজমুস্ ছাকিব, এ্যাডভোকেট রাবেয়া জামালী, সুধাংশু শেখর বিশ্বাস, জনাব কামরুন নাহার আহমেদ, জনাব মোঃ জাফর ইকবাল, জনাব মোঃ গোলাম মোস্তাফা, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মোহাম্মদ শাহ আলম সারওয়ার, প্রধান আর্থিক কর্মকর্তা জনাব দিলিপ কুমার মন্ডল এবং কোম্পানি সচিব জনাব মোকাম্মেল হক সভায় উপস্থিত ছিলেন।

ডিজিটাল ব্যবস্থাপনায় উল্লেখযোগ্য সংখ্যক শেয়ার মালিকের উপস্থিতিতে সভায় অন্যান্য বিষয়ের মধ্যে ২০২২ সালে সমাপ্ত বছরের ব্যাংকের নিরীক্ষিত আর্থিক বিবরণী এবং ২.৫ শতাংশ বোনাস শেয়ার ও ২.৫ শতাংশ নগদ লভ্যাংশ বিতরণের প্রস্তাব অনুমোদিত হয়।

সভায় ব্যাংকের মাননীয় চেয়ারম্যান আর্থিক বিবরনীর ওপর শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন। পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সভা সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *