শিরোনাম

জাপানের নারিতা রুটে বিমানের টিকেট বিক্রয় শুরু

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ০১লা সেপ্টেম্বর ২০২৩ তারিখ থেকে ঢাকা থেকে জাপানের নারিতায় সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। এ উপলক্ষ্যে আজ ২৫ জুলাই ২০২৩ তারিখ থেকে এই রুটের টিকেট বিক্রয় শুরু হয়েছে। সম্মানিত যাত্রীগণ বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস, বিমানের যে কোন সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকেট ক্রয় করতে পারবেন। বিমানের ওয়েবসাইট ও অ্যাপস থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR23 ব্যবহার করে মূল ভাড়ার উপর ৫% ডিসকাউন্ট পাওয়া যাবে।

ঢাকা-নারিতা রুটে বিশেষ ছাড়ে টিকেট বিক্রয় শুরু হয়েছে। আগামী ১৫ আগস্ট ২০২৩ তারিখ পর্যন্ত এই বিশেষ মূল্য চালু থাকবে। এসময়ের মধ্যে ঢাকা-নারিতা রুটে একমূখি সর্বনিম্ন ভাড়া জনপ্রতি সর্বমোট ৪৯,১০০টাকা থেকে শুরু হবে এবং রিটার্ন টিকেটের ভাড়া শুরু হবে ৮৪,৪৯৬টাকা থেকে। অন্যদিকে নারিতা-ঢাকা রুটে একমূখি সর্বনিম্ন ভাড়া শুরু হবে জনপ্রতি ২৫৭৮৭টাকা বা ৩৩,৮০০জাপানি ইয়েন থেকে এবং রিটার্ন টিকেটের সর্বনিম্ন মূল্য শুরু হবে ৫৬০১৪টাকা বা ৭৩,৩৪০ জাপানি ইয়েন থেকে। অফারকালীন বিশেষ ছাড়ের টিকেটসমূহ নন-রিফান্ডেবল। তবে অফার শেষে ঢাকা থেকে এ রুটের একমূখি সর্বনিম্ন ভাড়া শুরু হবে ৭০,৮২৮ টাকা থেকে এবং রিটার্ন টিকেটের মূল্য শুরু হবে জনপ্রতি ১১১৬৫৬টাকা থেকে। ঢাকার পাশাপাশি কাঠমান্ডু, দিল্লি ও কলকাতার যাত্রীগণও বিশেষ মূল্যের টিকেট ক্রয় করতে পারবেন।

ঢাকা থেকে সপ্তাহে প্রতি শুক্রবার, সোমবার ও বুধবার রাত ১১:৪৫টায় বিমানের ফ্লাইট নারিতার উদ্দেশ্যে যাত্রা করবে এবং নারিতা থেকে সপ্তাহে প্রতি শনিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১১:০০টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

আগামী ০১লা সেপ্টেম্বর ২০২৩ তারিখ শুক্রবার, বিমানের ফ্লাইট বিজি৩৭৬ স্থানীয় সময় রাত ১১:৪৫টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে জাপানের নারিতা পৌঁছাবে স্থানীয় সময় শনিবার সকাল ০৯:১৫টায়। নারিতা থেকে প্রথম ফ্লাইট বিজি৩৭৭ নারিতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আগামী ০২ সেপ্টেম্বর ২০২৩ তারিখ শনিবার সকাল ১১:০০টায় উড্ডয়ন করে ঢাকায় পৌঁছাবে শনিবার স্থানীয় সময় দুপুর ০৩:০০টায়। অত্যাধুনিক মডেলের বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারের মাধ্যমে নারিতা ফ্লাইট পরিচালিত হবে।

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *