শিরোনাম

ঢাকার শেরাটনে গ্র্যান্ড টার্কিশ ফুড ফেস্টিভ্যাল

ঢাকা, বাংলাদেশ – সেপ্টেম্বর, 2022

শেরাটন ঢাকা, ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং ভিসা, ঢাকার খাদ্যপ্রেমীদের জন্য চমৎকার তুর্কি খাবার প্রদর্শনের আয়োজন করেছে। তুর্কি ফুড ফেস্টিভ্যাল ১লা থেকে ৯ই সেপ্টেম্বর পর্যন্ত বনানী-শেরাটন ঢাকা হোটেলের গার্ডেন কিচেন রেস্টুরেন্টে আয়োজন চলবেI

 গত ৩১আগস্ট, ২০২২ তারিখে দ্য গার্ডেন কিচেনে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় যেখানে তুরস্ক প্রজাতন্ত্রের দূতাবাস, ব্র্যাক ব্যাংক লিমিটেড, ভিসা, শেরাটন ঢাকা, তুরস্কের অতিথি শেফ, ফুড ব্লগার এবং মিডিয়ার উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কামাল বুরাক তেমিজেল (চার্জ ডি অ্যাফেয়ার্স, ঢাকায় রিপাবলিক অব তুরস্কের দূতাবাস) প্রধান অতিথি ছিলেন ড্যানিয়েল মুহর (জেনারেল ম্যানেজার, শেরাটন ঢাকা), মোঃ সাকাওয়াথ হোসেন (প্রধান নির্বাহী কর্মকর্তা, ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট পিএলসি), মোঃ মহিউল ইসলাম (হেড অব রিটেইল ব্যাংকিং, ব্র্যাক ব্যাংক লিমিটেড), তুরস্কের অতিথি শেফ এবং শেরাটনের কর্মকর্তারা ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। উদ্বোধনের পরে তুর্কি শেফদের একটি খাবারের স্বাদ নেওয়ার সেশন অনুষ্ঠিত হয়েছিল যেখানে অতিথিরা বিদেশী স্বাক্ষরযুক্ত খাবারের নমুনা নিয়েছিলেন যা খাদ্য উৎসবের সময় অফার করা হবে।

অতিথি শেফ আহমেত গুলার, সাইত দুরসন, মেহমেত আসলান এবং শেরাটন ঢাকার এরহান ডেমির হলেন তুরস্কের রন্ধনশিল্পী যারা উৎসবের সময় তুর্কি খাবার পরিবেশন করবেন। ভোজনে আগত অতিথিরা মাস্টার শেফ সাইত এবং মেহমেতের হুংকার বেগেন্দি, বেগুন কর্নিয়ারিক, গুভেক, আলু ওটুর্টমার মতো খাঁটি তুর্কি খাবারগুলি উপভোগ করতে সক্ষম হবেন। মাংস প্রেমীদের জন্য, বিশ্ব বিখ্যাত আদানা কাবাব, উরফা কাবাব, বেটি কাবাব, ল্যাম্ব শিশ এবং আরও অনেক রসালো কাবাব অফারে থাকবে! তাব্বুলেহ, ফাতুশ, বেগুন দোলমা, বোস্তান সালাদ, মুয়াম্মারা, হায়দারি, ইজমে, সোগাসের মতো বিভিন্ন মেজও ছড়িয়ে পড়বে। মুখের জলের স্বাদে অলঙ্কৃত করার জন্য, তুর্কি মিষ্টান্ন যেমন পিস্তা বাকলাভা, আখরোট বাকলাভা, পিস্তাচিও ডুরম, চকোলেট সেকারপেয়ার, হাভুক দিলিম এবং সোবিয়েত সুস্বাদুভাবে উপস্থাপন করবেন শেফ আহমেত এবং এরহান।

গ্র্যান্ড তুর্কি খাবার শুধুমাত্র রাতের খাবারের সময় পাওয়া যাবে এবং বুফেটির মূল্য জনপ্রতি ৮৫oo টাকা। ১৫+ ব্যাঙ্ক থেকে B1G1 অফারগুলিও উৎসবের সময় পাওয়া যাবেI আগ্রহী ভোজনকারী, দ্য গার্ডেন কিচেনকে +8801313709099 নম্বরে কল করে আসার আগে রিজার্ভেশন করবেন বলে আশা করা হচ্ছে।

ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং ভিসা প্রাইম পার্টনার এবং ট্রান্সকম বেভারেজ লিমিটেড হল অটোমান ফেস্টিভ্যালের ফ্লেভারের বেভারেজ পার্টনার।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *