শিরোনাম

‘পাফ ড্যাডি’র জালে পরীমনি-সজল

থ্রিলারধর্মী ও সাসপেন্সে ভরপুর গল্পে নির্মিত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গে। এর আগে প্রকাশিত ট্রেলারে আভাস পাওয়া যায়, আধ্যাত্মিক এবং রিয়েলিটি দুটোর সমন্বয়ে তৈরি হয়েছে এর গল্প। এতে পরীমনিকে দেখা যায়, উঠতি নায়িকার চরিত্রে। যে তার সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র শরণাপন্ন হয়!

অন্যদিকে সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে।

যে নির্বাচনের আগে নমিনেশন কিনতে ‘পাফ ড্যাডি’র কাছে দোয়া চাইতে যান। শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকাই নয়, পাফ ড্যাডির রহস্যের জালে আটকে পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃঙ্ক্ষলা বাহিনীর সদস্যদেরও! সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী এই পাফ ড্যাডি, নাকি সবই ভণ্ডামি! নাকি এর আড়ালে অন্য কিছু আছে? 

সহীদ উন নবীর পরিচালনায় জমজমাট গল্প ও রহস্যে ঘেরা অদৃশ্য এক শক্তির গল্পের ছোঁয়া পাওয়া যাবে তারকা বহুল এই ওয়েবে। যেখানে অভিনয় করেছেন সজল নূর, আজাদ আবুল কালাম, পরীমণি, ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরি বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

ওয়েব ফিল্মটি দেখা যাবে মাত্র ২০ টাকা দিয়ে।

বঙ্গের চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, অনেক ধরনের প্রতিবন্ধকতার মধ্য দিয়ে যাই। সবকিছু উৎরে আমরা একটি ভালো কনটেন্ট দেয়ার চেষ্টা করেছি। এখানে প্রত্যেক শিল্পী কলাকুশলী অনেক বেশি সাপোর্ট করেছেন, এর ফলে আমরা ‘পাফ ড্যাডি’ মুক্তি দিতে পারছি। আমাদের বিশ্বাস কনটেন্টটি দর্শকরা উপভোগ করবেন। Source: Kaler kantho

আরও দেখুন

বাড়িতে আগুন, প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি বড়সড় এক দুর্ঘটনা থেকেই বেঁচে গেলেন। বাড়িতে আগুন লেগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *