শিরোনাম

পূবালী ব্যাংক লিমিটেড ও বিপ্রপার্টি’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

পূবালী ব্যাংক লিমিটেড এবং বিপ্রপার্টি’র মধ্যে একটি সমঝোতা স্মারক সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে। পূবালী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছার উপস্থিতিতে সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন পূবালী ব্যাংকের কনজুমারস্ ক্রেডিট ডিভিশন প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ মালেকুল ইসলাম এবং বিপ্রপার্টি’র সিইও মার্ক নসওয়ার্দি। এসময় পূবালী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়- মোঃ শাহনেওয়াজ খান ও মোহাম্মদ আনিসুজ্জামান উপস্থিত ছিলেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল বিভাগ প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ রবিউল আলম, হেড অব কার্ড বিজনেস ডিভিশন ও উপ-মহাব্যবস্থাপক এনএম ফিরোজ কামাল এবং বিপ্রপার্টি’র মহাব্যবস্থাপক খান তানজিল আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে বিপ্রপার্টি’র গ্রাহকবৃন্দ দ্রুত এবং সহজ শর্তে পূবালী ব্যাংক থেকে হোম লোন সুবিধা গ্রহণ করতে পারবেন।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *