শিরোনাম

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে “বিজনেস ফেস্ট ২০২২” অনুষ্ঠিত হয়েছে

গত ২৪ নভেম্বর, ২০২২ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির বিজনেস ক্লাব বিজবক্স এর উদ্যোগে ‘বিজনেস ফেস্ট-২০২২’ ইউনিভার্সিটির গুলশান ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।
সকাল ১১ টায় লাল ফিতা কেটে বিজনেস ফেস্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আবুল লাইস এমএস হক । এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির এডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব.), রেজিস্ট্রার মো. রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মোঃ মুজাক্কীরুল হুদা, এডমিশন এন্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মোঃ আব্দুল গাফফার, অফিস অব দ্যা স্টুডেন্টস এফেয়ার্স এন্ড ক্যারিয়ার সার্ভিসেস ডিপার্টমেন্ট হেড মঞ্জুরুল হক খান, এসিস্ট্যান্ট প্রফেসর এন্ড বিজনেস ক্লাবের এডভাইজার নাজিয়া আক্তার রাশমি, লেকচারার এন্ড কো-এডভাইজার মারভিন রাজী মেবিন, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
দিনব্যাপী এই জমকালো অনুষ্ঠানে ছিলো নানা আয়োজন; বিজনেস ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের গান, নাচ, র‌্যাম্প-শো, কনসার্ট এবং নতুন উদ্যোগক্তাদের বিভিন্ন ধরনের পিঠা-পুলি, কসমেটিকস, জুসবার, হস্ত শিল্প এবং জনপ্রিয় অনলাইন বুটিকস “অরিত্রি” স্টলস। উক্ত অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিলো বিবিএ প্রোগ্রামের প্রাক্তন শিক্ষার্থী রাজনের মনমাতানো গান এবং রিভোল্ট ব্যান্ডের কনসার্ট। এরপর, নকশীকাথা ব্যান্ডের ভোকালিস্ট সাজিদ ফাতেমির মনোমুগ্ধকর লোকসংগীতের মধ্যে দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ হয়। উক্ত প্রাণচাঞ্চল্যকর বিজনেস ফেস্টে ইউনিভার্সিটি সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা সতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। মাননীয় উপাচার্য আয়োজকদের প্রশংসা করে শুভেচ্ছা স্বারক হিসেবে ক্রেস্ট ও অন্যান্য উপহার তুলে দেন।
উল্লেখ্য যে, সম্মানিত বক্তাগণ শিক্ষার্থীবৃন্দকে ভবিষ্যত সুনাগরিক হিসাবে গড়ে উঠতে এবং জ্ঞান ভিত্তিক সমাজ গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবা মূলক কর্মকান্ডে সম্পৃক্ত হবার জন্য উৎসাহ প্রদান করেন।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *