শিরোনাম

বিমান এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিউল আজিমের বিদায়ী সংবর্ধনা ও নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কে বরণ 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (সচিব) জনাব শফিউল আজিম এর বিমানে শেষ কর্মদিবস উপলক্ষ্যে ২৯ মে ২০২৪ তারিখ বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। এছাড়াও বিমানের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (অতিরিক্ত সচিব) জনাব মোঃ জাহিদুল ইসলাম ভূঞা কে বলাকায় স্বাগত জানানো হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পরিচালকবৃন্দ ও উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জনাব শফিউল আজিম বিমানের কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণ করেন এবং কর্মকর্তাবৃন্দদেরকে মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন।
জনাব শফিউল আজিম বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর উন্নয়নে বেশ কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করেছেন যার মধ্যে উল্লেখযোগ্য হলো কম্পিউটারাইজড এয়ারলাইন্স রিজার্ভেশন সিস্টেম, ওয়েব চেক ইন, লয়্যালটি প্রোগ্রাম আধুনিকায়ন, মার্কেট রিচার্সের ক্ষেত্রে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট এসোসিয়েশন (আইএটিএ) এর স্মার্ট সলিউশন Direct Data Solution (DDS), অত্যাধুনিক ফ্লাইট ডিসপ্যাচ সল্যুশন ‘LIDO Flight 4D’ এবং স্মার্ট কল সেন্টার চালুকরণ, ব্যাগেজ হ্যান্ডলিং ব্যবস্থায় জবাবদিহিতা নিশ্চিতকল্পে বডি ক্যামেরা স্থাপন ইত্যাদি। এছাড়াও গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতা উন্নয়নে নতুন যন্ত্রপাতি ক্রয় ও জনবল নিয়োগ করা হয়েছে। কর্মকর্তা-কর্মচারীদের পদোন্নতি প্রদান ও প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এয়ারপোর্ট সার্ভিস, মার্কেটিং, কার্গো, ফ্লাইট অপারেশন্স ও অর্থ পরিদপ্তরের কার্যক্রমকে ডিজিটালাইজড করা হয়েছে।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *