শিরোনাম

র‍্যাংগস ই-মার্ট-এ ‘কুরবানীর খুশি এমেজিংলি বেশি’

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে শুরু হয়েছে র‍্যাংগস ই-মার্ট-এর ঈদ ক্যাম্পেইন “কুরবানীর খুশি এমেজিংলি বেশি”, যেখানে ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ অনেক ধরনের অফার।

র‍্যাংগস ই-মার্ট-এর ঈদ ক্যাম্পেইনের আওতায়, র‍্যাংগস ই-মার্ট ইলেক্ট্রনিক পণ্য ক্রয়ে থাকছে ফ্রি গিফট, সর্বোচ্চ ২৪% পর্যন্ত মূল্যছাড়, ২৪ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অফারসহ দুবাই ভ্রমণের সুবর্ণ সুযোগ। এছাড়া, নির্দিষ্ট ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে থাকছে বাড়তি ছাড়, যারমধ্যে ইস্টার্ন ব্যাংক পিএলসি কার্ডে ১০%, ঢাকা ব্যাংক কার্ডে ১৫% এবং ব্যাংক এশিয়ার কার্ডে ৭% পর্যন্ত ছাড়(শর্ত প্রযোজ্য)

আজ ২৯ মে, মঙ্গলবার র‍্যাংগস ই-মার্টের মিরপুর ১ শোরুমে ক্যাম্পেইনের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী; সিওও ইরাজ এইচ. সিদ্দিকী; হেড অব সেলস অ্যান্ড ব্র্যান্ড মোঃ রাশেদুল ইসলাম; হেড অব মার্কেটিং সায়েদুর রহমান খান প্রমুখ।

ক্যাম্পেইন সম্পর্কে র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, “ঈদ-উল-আযহা’র আনন্দ আরও বাড়াতে র‍্যাংগস ই-মার্ট ক্রেতাদের দিচ্ছে বিভিন্ন আকর্ষণীয় ডিল ও অফারস। বিভিন্ন সারপ্রাইজ ও পুরষ্কার দিয়ে ক্রেতাদের ঈদ উদযাপনকে আরও প্রানবন্ত করে তোলাই এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য।”

ক্রেতারা আরও পাবেন বিনামূল্যে ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা। অনলাইন কেনাকাটা ও ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.rangsemart.com.bd অথবা যোগাযোগ করুন ১৬৬০৭ হটলাইন নম্বরে।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *