শিরোনাম

সাফল্যের সম্মাননা পেলেন জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগের নির্বাহী-কর্মকর্তাবৃন্দ

জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগের ০৮টি ইউনিটের মধ্যে ২০২২ সালে বিভিন্ন সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনকারী কর্মকর্তাবৃন্দ এবং সেরা ব্যবস্থাপকগণ সংবর্ধিত হয়েছেন।
গত সোমবার ব্যাংকের বিভাগীয় কার্যালয়ের সভা কক্ষে তাঁদের সম্মাননা এবং ক্রেস্ট প্রদান করা হয়। জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগের মহাব্যবস্থাপক জনাব মোঃ আশরাফুল আলম এর পরিকল্পনা ও নির্দেশনায় প্রথমবারের মত ব্যাংকের বার্ষিক হিসাব সমপানী-২০২২ এ বিভিন্ন সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনকারী শাখা এবং সেরা ব্যবস্থাপকদের এই সংর্বধনা প্রদান করা হয়।
বিভিন্ন ক্যাটাগরিতে সাধারণ বীমা ভবন কর্পোরেট শাখা, লালদিঘী ইস্ট কর্পোরেট শাখা, আসাদগঞ্জ কর্পোরেট শাখা, পোর্ট কর্পোরেট শাখা, কাজির দেউরী শাখা, জোরারগঞ্জ শাখা, এরিয়া অফিস, চট্টগ্রাম-এ, বি , সি এবং এরিয়া অফিস কক্সবাজারকে পুরস্কৃত করা হয়।
সংবর্ধিত সেরা ব্যবস্থাপকগণ হলেন ফটিকছড়ি শাখার ব্যবস্থাপক দেবশীষ খীসা, কুমিরা শাখার ব্যবস্থাপক নুরুল আলম, মিমি সুপার মার্কেট শাখার ব্যবস্থাপক রুমা বড়ুয়া এবং টেকনাফ শাখার ব্যবস্থাপক শোভন কুমার বিশ্বাস।
কাপ্তাই শাখার ব্যবস্থাপক হেলাল উদ্দিন সেরা উদীয়মান ব্যবস্থাপক মনোনীত হয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের মহাব্যবস্থাপক জনাব মোঃ আশরাফুল আলম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিজিএম মোঃ নুরুল মোস্তফা , মোঃ খালেদ মোস্তফা , মোঃ মাগফার হাসান বাহাদুর , মোঃ রেজাউল করিম, মোঃ ইউসুফ মোড়ল , এজিএম মোঃ ফজলুল হক, এজিএম নুরুল আলম , মোঃ তাবারুক উল্যা , শফিউল আলম, দিল মোহাম্মদ, সুব্রত দাস এবং বাদল কান্তি দাশ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসপিও হোসাইন আকতার রাফি।
মহাব্যবস্থাপক মোঃ আশরাফুল আলম ২০২২ সালে সাফল্যের জন্য সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান এবং আগামীতে এই ধারা অব্যাহত রাখার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালানোর জন্য নির্দেশনা প্রদান করেন।

আরও দেখুন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সাথে গলফ হাউজ এর সমঝোতা স্মারক (এমওইউ) সম্পাদিত

আজ বিমান প্রধান কার্যালয় বলাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং গলফ হাউজের মধ্যে একটি সমঝোতা স্মারক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *