শিরোনাম

সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল’ বাস্তবায়নে প্রধান কার্যালয়ের নৈতিকতা কমিটির ২০২৩-২০২৪ অর্থবছরের ৩য় ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

‘সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয়
সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গঠিত জনতা ব্যাংক পিএলসি.-এর নৈতিকতা কমিটির সভাপতি ও এমডি অ্যান্ড সিইও জনাব মোঃ আব্দুল জব্বারের সভাপতিত্বে ২০২৩-২৪ অর্থবছরের চতুর্থ ত্রৈমাসিক সভা সম্প্রতি প্রধান কার্যালয়ের কমিটি রুমে অনুষ্ঠিত হয়। তিনি প্রতিষ্ঠানে নিয়োজিত এবং প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলকে আত্মশুদ্ধ হয়ে সততা, নৈতিকতা ও দক্ষতার সাথে যথাসময়ে নিজ নিজ দায়িত্ব সম্পাদন করার আহ্বান জানান। স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে বিদ্যমান নিয়মাচার ও বিধি-বিধান পরিপালনের মাধ্যমে ব্যাংকে সুশাসন প্রতিষ্ঠা তথা- ‘সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল’ বাস্তবায়নে এ ব্যাংকের অংশীদারিত্ব বজায় রাখার জন্য তিনি ব্যাংকে কর্মরত সকলের নির্দেশনা প্রদান করেন। সভায় নৈতিকতা কমিটির সকল সদস্য এবং আমন্ত্রিত অতিথিসহ নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নৈতিকতা কমিটির ফোকাল পয়েন্ট ও মহাব্যবস্থাপক-ইনচার্জ (এইচআর) জনাব এ. কে. এম ফজলুর রহমান তাঁর বক্তব্যে শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে শুদ্ধাচার কর্মপরিকল্পনার ছক অনুযায়ী যথাসময়ে নৈতিকতা কমিটির সভা, অংশীজনের অংশগ্রহণে সভা, প্রশিক্ষণ প্রদান, কর্মপরিবেশ উন্নয়ন, ফিডব্যাক সভা আয়োজন ইত্যাদির অগ্রগতি সম্পর্কে সভাকে অবহিত করেন। তিনি সেবা সহজীকরণের লক্ষ্যে ঋণ প্রদান কার্যক্রম কেন্দ্রীয়ভাবে ট্র্যাকিং/মনিটরিং ও দ্রুততর করার নিমিত্ত e-based Credit Management System, পরিচালনা পর্ষদ কর্তৃক প্রদত্ত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি (রিয়েল টাইম) পর্যবেক্ষণের জন্য Implementation Solution সফটওয়্যার মডিউলসমূহের অগ্রগতি সভায় উপস্থাপন করেন।

আরও দেখুন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সাথে গলফ হাউজ এর সমঝোতা স্মারক (এমওইউ) সম্পাদিত

আজ বিমান প্রধান কার্যালয় বলাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং গলফ হাউজের মধ্যে একটি সমঝোতা স্মারক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *