শিরোনাম

হ্যাপি বার্থডে মা’, আলিয়াকে গাল গ্যাডটের শুভেচ্ছা

সম্প্রতি নিজের ৩০তম জন্মদিন উদযাপন করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। রণবীর কাপুর এবং তার পরিবারের সাথে ৩০তম জন্মদিন উদযাপনের ছবিও শেয়ার করেছেন ভক্তদের সাথে। ভক্ত অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় সিক্ত হয়েছেন অভিনেত্রী। বলিউডের গন্ডি ছাড়িয়ে শুভেচ্ছা এসেছে হলিউড থেকেও। আলিয়ার আসন্ন হলিউড চলচ্চিত্র ‘হার্ট অফ স্টোন’-এর সহ-অভিনেত্রী গাল গ্যাডটের কাছ থেকেও শুভেচ্ছায় ভালোবাসা পেলেন আলিয়া।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের জন্মদিনের ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘ত্রিশ’। সেই পোস্টে গাল গ্যাডট লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মা’। হলিউড তারকা গাল গ্যাডটের এমন শুভেচ্ছাবার্তায় দারুণ উচ্ছ্বসিত ভারতীয় ভক্তরা। সদ্য মা হওয়া আলিয়াকে ‘মা’ সম্বোধন করে শুভেচ্ছা জানানোয় অভিনেত্রীর মন্তব্যে ভালোবাসা জানিয়েছেন ভক্তরা।

টম হার্পার পরিচালিত ‘হার্ট অফ স্টোন’-এ অভিনয় করছেন আলিয়া ভাট। হলিউডে এটাই তার প্রথম চলচ্চিত্র। এতে মুল ভূমিকায় অভিনয় করছেন গাল গ্যাডট। আরো অভিনয় করেছেন জেমি ডরনান, সোফি ওকোনেডো, জিং লুসি এবং ম্যাথিয়াস শোয়েগফার। সিনেমাটির প্রথম টিজার ২০২২ সালের সেপ্টেম্বরে প্রকাশিত হয়েছিল এবং এটি ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা রয়েছে। হার্ট অফ স্টোন ছাড়াও আলিয়াকে করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে রণবীর সিংয়ের বিপরীতে এবং ‘জি লে জারা’তে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে।
সূত্র : কালের কণ্ঠ

আরও দেখুন

বাড়িতে আগুন, প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি বড়সড় এক দুর্ঘটনা থেকেই বেঁচে গেলেন। বাড়িতে আগুন লেগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *