শিরোনাম

১৬তম বিইউপি দিবস উদযাপন

 

ঢাকা, ০৫ জুন ২০২৪: ০৫ জুন ২০২৪ তারিখে উৎসাহ এবং উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর ১৬তম বিইউপি দিবস উদ্যাপন করা হয়। এই দিনে বিশ্ববিদ্যালয়টি ১৫ বছর পার করে ১৬তম বছরে পদার্পণ করল।

বিইউপি দিবস উদ্যাপন উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। উক্ত কর্মসূচি সমূহের মধ্যে বিইউপির মাননীয় উপাচার্য মেজর জেনারেল মোঃ মাহবুব-উল আলম, বিএসপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি বিইউপি লেকে মৎস অবমুক্ত ও বৃক্ষরোপন করেন। অতঃপর বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। এছাড়া, বিভিন্ন ফ্যাকাল্টি কর্তৃক পরিচালিত ২৭টি ক্লাব এর তত্ত্বাবধানে বিইউপি কনকোর্সে বিভিন্ন স্টল স্থাপন করা হয়। মাননীয় উপাচার্য এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ স্টলসমূহ পরিদর্শন করেন। এ সময় স্ব স্ব ক্লাবের প্রেসিডেন্টগণ তাদের চলমান কার্যক্রম, ক্লাবের সাফল্য এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে উপাচার্য মহোদয়সহ উপস্থিত অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণকে অবহিত করেন।

আরও দেখুন

যুক্তরাজ্যে অনুষ্ঠিত ডিজাইন চ্যালেঞ্জে আইইউবি শিক্ষার্থীদের রৌপ্যপদক  

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-এর ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ট্রিপল-ই) বিভাগের তিন শিক্ষার্থী তাদের সৌরশক্তি চালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *