শিরোনাম

আইএফআইসি ব্যাংক ট্রাস্ট ফান্ড গবেষণা অনুদান ও বৃত্তি প্রদান ২০২৩” অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় আইএফআইসি ব্যাংক প্রতিষ্ঠিত ট্রাস্ট ফান্ডের গবেষণা অনুদান ও বৃত্তি প্রদান অনুষ্ঠান-২০২৩ সোমবার (৪ সেপ্টেম্বর ২০২৩) অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্বিবদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন কনফারেন্স রুমে আইএফআইসি ব্যাংক ট্রাস্ট ফান্ডের উদ্যোগে বিভিন্ন বিভাগের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও গবেষণা অনুদান প্রদানের চেক হস্তান্তর করা হয়। এ সময় ২৫ জন শিক্ষার্থীকে গবেষণা অনুদান এবং ১৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।
আইএফআইসি ব্যাংক কর্তৃপক্ষ ২০১২ সালের ১৯ নভেম্বর সামাজিক কর্মকান্ড (সিএসআর) অবদানের অংশ হিসাবে মেধাবী ছাত্রছাত্রীদের বৃত্তি ও গবেষণা অনুদান প্রদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে এই ট্রাস্ট ফান্ড গঠন করে, যা পর্যায়ক্রমে ১ কোটি টাকায় উন্নীত হয়।
আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিভিন্ন বিভাগের কৃতি শিক্ষার্থীদের মাঝে এই বৃত্তি ও গবেষণা অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও নাট্যজন রামেন্দু মজুমদার, ঢাকা বিশ^বিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও আইএফআইসি ব্যাংক ট্রাস্ট ফান্ডের চেয়ারম্যান অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ,বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, ঢাকা বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার,আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন অনুষদের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *