শিরোনাম

ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল) এবং লাভেন্ডার ভিসার সহযোগিতায় কো-ব্র্যান্ড ক্রেডিট এবং প্রিপেইড কার্ড চালু করেছে।

সম্প্রতি ঢাকার ইবিএল প্রধান কার্যালয়ে কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লাভেন্ডার কনভেনিয়েন্স স্টোর লিঃ এর বিপনন বিভাগ প্রধান আব্দুল মতিন তারেক; ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, ডিজিটারল আর্থিক সেবা প্রধান আহসান উল্লাহ্ চৌধুরী, কার্ড প্রধান তাসনীম হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

দুই ধরণের কো-ব্র্যান্ড কার্ডঃ ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড এবং ভিসা প্রিপেইড কার্ড নেয়া যাবে। প্রাইমারী ক্রেডিট কার্ডের জন্য কোন ইস্যু ফি লাগবে না এবং গ্রাহক ইচ্ছা করলে বিনামূল্যে দু’টি সাপ্লিমেন্টারি কার্ডও নিতে পারবেন।

কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ডের ক্ষেত্রে গ্রাহকরা বিভিন্ন ধরণের সুবিধা পাবেন, যার মধ্যে রয়েছে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং চট্রগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত ইবিএল স্কাইলাউঞ্জ সেবা। এছাড়াও কার্ডধারীরা প্রয়োজনে প্রায়োরিটি পাস নিয়ে বিশ্বের ১২০টি দেশে ১,৩০০ এর অধিক বিমানবন্দর লাউঞ্জ সেবাও নিতে পারবেন। বিভিন্ন লাইফস্টাইল, শপিং, এবং ডাইনিং আউটলেটে কার্ডধারীদের জন্য বিশেষ ডিসকাউন্ট সুবিধা থাকবে।

ক্যাপশনঃ সম্প্রতি ইবিএল-লাভেন্ডার কো-ব্র্যান্ড কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে লাভেন্ডার কনভেনিয়েন্স স্টোর লিঃ এর বিপনন বিভাগ প্রধান আব্দুল মতিন তারেক; ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, ডিজিটারল আর্থিক সেবা প্রধান আহসান উল্লাহ্ চৌধুরী, কার্ড প্রধান তাসনীম হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *