শিরোনাম

এক্সিম ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ১০% নগদ লভ্যাংশ ঘোষণা

এক্সিম ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ (১৯ জুন, ২০২৩, সোমবার) এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার।

২৪তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০২২ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত ¯ি’তিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং উক্ত বছরের জন্য ১০% নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোঃ নজরুল ইসলাম স্বপন, মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃ নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, স্বতন্ত্র পরিচালক মোঃ নাজমুস সালেহিন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির, শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম এবং কোম্পানি সেক্রেটারি মোঃ মনিরুল ইসলাম।

সভাপতির বক্তব্যে মোঃ নজরুল ইসলাম মজুমদার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে নানামুখী প্রতিকুলতা থাকা সত্তে¡ও এক্সিম ব্যাংকের সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং পরিচালনা পর্ষদের কর্যক্রমকে সমর্থন করায় শেয়ারহোল্ডারবৃন্দকে ধন্যবাদ জানান।

সাধারণ সভায় অনলাইনে সংযুক্ত শেয়ারহোল্ডারবৃন্দের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

২৪তম বার্ষিক সাধারণ সভায় ভার্চুয়ালি উপস্থিত থেকে বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরেও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তাঁরা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন এবং ব্যাংক সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আরও দেখুন

ভাইয়া গ্রুপের সঙ্গে মেঘনা ব্যাংকের চুক্তি স্বাক্ষর

এমপ্লয়ি ব্যাংকিং সুবিধার পরিধি সুবিস্তৃত করতে সম্প্রতি ভাইয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ও মেঘনা ব্যাংকের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *