শিরোনাম

এনআরবিসি ব্যাংকের প্লানেট ম্যাগাজিনের মোড়ক উন্মোচন

এনআরবিসি ব্যাংকের এক দশক পূর্তি উপলক্ষে প্রকাশিত প্লানেট ম্যাগাজিনের বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে। ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে মোড়ক উন্মোচন করেন একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট লেখক, বীর মুক্তিযোদ্ধা ও এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা ড. নুরুন নবী। এসময় ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল, পরিচালক এএম সাইদুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া, ব্যাংকের ডিএমডিবৃন্দসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ড. নুরুন নবী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় গণমানুষের অর্থনৈতিক স্বাধীনতার জন্য কাজ করে যাচ্ছে এনআরবিসি ব্যাংক। ব্যতিক্রমী সেবা দিয়ে গণমানুষের আস্থার প্রতীক হয়ে উঠেছে ব্যাংকটি। আবার প্রথাগত কার্যক্রমের পাশাপাশি সাহিত্য, সংস্কৃতির বিকাশে কাজ করছে এনআরবিসি ব্যাংক। প্রবন্ধ, কবিতা, গল্প ইত্যাদি বিষয় নিয়ে প্রকাশিত প্লানেট ম্যাগাজিন এনআরবিসি ব্যাংকের ব্যতিক্রমী কর্মকান্ডের একটি উদাহরণ।
ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক গণমানুষের সেবায় কাজ করছে। প্রান্তিক মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে। দেশ ও মানুষের উন্নয়নের নানা দিক এই ম্যাগাজিনের লেখাগুলোতে উঠে এসেছে। ব্যাংকিং সেবার পাশাপাশি শিক্ষা, খেলাধুলা, শিল্পসাহিত্যের উন্নয়নে কাজ করছে এনআরবিসি ব্যাংক। ভবিষ্যতে প্লানেট ম্যাগাজিনকে গবেষণাধর্মী প্রবন্ধ ও সৃজনশীল সাহিত্যের সন্নিবেশ ঘটিয়ে শিল্প-সাহিত্যের অনন্য দলিলে রুপান্তরিত করা হবে।
উল্লেখ্য, প্লানেট এনআরবিসি ব্যাংকের ত্রৈমাসিক ম্যাগাজিন। এবারের বিশেষ সংখ্যায় এনআরবিসি ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের পাশাপাশি অন্য ব্যাংকের শীর্ষ নির্বাহী, গণমাধ্যম কর্মী ও গবেষণা প্রতিষ্ঠানের গবেষকদের মূল্যবান লেখা রয়েছে। ব্যাংকের কমিউনিকেশন ডিভিশন ম্যাগাজিনটি প্রকাশ করেছে এবং সম্পাদক হিসেবে রয়েছেন ডিভিশনের প্রধান মো. হারুন-অর-রশিদ।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *