শিরোনাম

এশিয়ান ট্যুরিজম ফেয়ার উপলক্ষ্যে আন্তর্জাতিক রুটের টিকেটে ২০% ডিসকাউন্ট দিচ্ছে বিমান

২১ সেপ্টেম্বর থেকে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া তিন দিনব্যাপী ১০তম এশিয়ান ট্যুরিজম ফেয়ারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্যে ১৫ থেকে ২০ শতাংশ ডিসকাউন্টে টিকেট বিক্রি করছে।

কাঠমাণ্ডু, দিল্লি, কলকাতা ও ঢাকার যাত্রীদের জন্য জাপানের নারিতা রুটের টিকেট ক্রয়ে ২০% ডিসকাউন্ট দেয়া হচ্ছে। অর্থাৎ এসব রুটের যেসকল সম্মানিত যাত্রী নারিতা যাবেন বা নারিতা থেকে এসব রুটে বিমানের ফ্লাইটে ভ্রমণ করবেন তাদের জন্য বর্তমান মার্কেট ফেয়ারের উপর ২০ শতাংশ ডিসকাউন্ট দেয়া হচ্ছে। এসকল রুটের যাত্রীগণ মেলার পাশাপাশি বিমানের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস থেকে প্রমোকোড RISINGSUN ব্যবহার করে ২০% ছাড়ের টিকেট ক্রয় করতে পারবেন। অফারটি ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত চালু থাকবে।

এছাড়াও ঢাকা থেকে যেসকল যাত্রী গুয়াংজু, আবুধাবি, দুবাই, শারজাহ, দোহা, সিঙ্গাপুর, ব্যাংকক, দিল্লি, কলকাতা, কাঠমান্ডু যাবেন সেসকল যাত্রী ২১ থেকে ২৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখের মধ্যে মেলা থেকে টিকেট ক্রয় করলে বর্তমান মার্কেট ফেয়ারের উপর ১৫% ডিসকাউন্ট পাবেন।

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলার শুভ উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী জনাব মোঃ মাহবুব আলী এমপি। এসময় মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দেশি-বিদেশি সংস্থাসহ বিমানের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স উক্ত মেলার টাইটেল স্পন্সর।

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *