শিরোনাম

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

 

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড ও এসএমসি ফার্মাসিউটিক্যালের ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হলো ১০ সেপ্টেম্বর, ২০২৩ হোটেল সী প্যালেস, কক্সবাজার এ। সম্মেলনে ২০২২-২৩ অর্থবছরের উভয় প্রতিষ্ঠানের অর্জিত ব্যবসার বিভিন্ন দিক পর্যালোচনা করা হয় এবং বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য সেরা সেলস টিমের কর্মীদের সম্মাননা ও পুরষ্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে এসএমসি-এর সম্মানিত বোর্ড অব ডিরেক্টরস-এর চেয়ারম্যান জনাব ওয়ালিউল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমসি-এর বোর্ড অব ডিরেক্টরস-এর সাবেক চেয়ারম্যান জনাব সিদ্দিকুর রহমান চৌধুরী। এসএমসি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং এসএমসি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব তছলিম উদ্দিন খান তার বক্তব্যে কঠোর পরিশ্রম এবং দক্ষতার সাথে কাজ করার জন্য বিক্রয় প্রতিনিধিদের প্রশংসা করেন। এসএমসি এন্টারপ্রাইজ-এর উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আমিরুল হক তার বক্তব্যে বিপণন কৌশলের বিভিন্ন দিক তুলে ধরেন।

সম্মেলনে ২০২২-২৩ অর্থবছরের পারফরমেন্স উপস্থাপন করেন এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড এর বিক্রয় বিভাগের জেনারেল ম্যানেজার জনাব সি এন মন্ডল ও এসএমসি ফার্মাসিউটিক্যালের হেড অব বিক্রয় ও বিপনন বিভাগের প্রধান জনাব শেখ জাহিদুর রহমান।জনাব সি এন মন্ডল বলেন, “কোম্পানির আয় ২০২১-২২ অর্থবছরের তুলনায় ২০২২-২৩ অর্থবছরে প্রায় ৩৩% বেশি।” বিপণন কৌশল উপস্থাপন করেন জনাব খন্দকার শামীম রহমান, জিএম, মার্কেটিং, এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড-এর বোর্ড অব ডিরেক্টরস-এর সম্মানিত পরিচালক ও সদস্যবৃন্দ, এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা- কর্মচারীগণ উপস্থিত ছিলেন।সম্মেলন শেষ হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে।

 

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *