শিরোনাম

ওয়াশিংটন ডিসিতে বাংলাদেশ দূতাবাসে সোনালী এক্সচেঞ্জের গ্রাহক সমাবেশ ও SECI অ্যাপের ক্যাম্পেইন অনুষ্ঠিত

বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স পাঠাতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস ও সোনালী ব্যাংক পিএলসির সাবসিডিয়ারি সোনালী এক্সচেঞ্জ কোম্পানি ইনকর্পোরেটেড (SECI) এর আয়োজনে গ্রাহক সমাবেশ ও SECI অ্যাপের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাসের বঙ্গবন্ধু মিলনায়তনে ১৯ এপ্রিল এ সমাবেশ ও SECI অ্যাপের ক্যাম্পেইন আয়োজন করে দূতাবাস কর্তৃপক্ষ ও সোনালী এক্সচেঞ্জ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান। অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে অংশ নেন সোনালী ব্যাংক পিএলসির চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ আফজাল করিম।

অনুষ্ঠানে রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান সোনালী ব্যাংক পিএলসির সিইও মোঃ আফজাল করিমের সাথে যুক্তরাষ্ট্র হতে বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির বিভিন্ন উপায় নিয়ে আলোচনা করেন। তিনি সোনালী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স বৃদ্ধিতে যুক্তরাষ্ট্রের বাংলাদেশ দূতাবাসের সব ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন। এছাড়া তিনি দূতাবাসের ওয়েবসাইটে SECI অ্যাপের প্রচারণার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

সোনালী এক্সচেঞ্জ কোম্পানি ইনকর্পোরেটেড এর সিইও দেবশ্রী মিত্রের সভাপতিত্বে এ সমাবেশ ও ক্যাম্পেইনে SECI অ্যাপের মাধ্যমে দ্রুত ও নিরাপদে কোনো খরচ ছাড়াই দেশে টাকা পাঠানোসহ অন্যান্য সুবিধা তুলে ধরা হয়। অনুষ্ঠানে দূতাবাসের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও যুক্তরাষ্ট্রে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার বাংলাদেশিরা অংশ নেন।

আরও দেখুন

ইউক্রেনকে ব্রিটেনের দেওয়া জাহাজগুলো আটকে দেবে তুরস্ক

তুরস্ক মঙ্গলবার বলেছে, তারা ইউক্রেনকে ব্রিটেনের দেওয়া দুটি মাইন শিকারি জাহাজকে তার জলপথ দিয়ে কৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *