শিরোনাম

কুড়কুড়ে চিপসের খালি প্যাকেট জমা দিলেই পাচ্ছেন কেএফসির চিকেন

• ভোক্তারা কুড়কুড়ে চিপসের খালি প্যাকেট জমা দিলে পাবেন ১৫৯* টাকা মূল্যের একটি কেএফসি হট অ্যান্ড ক্রিসপি ফ্রাইড চিকেন

• এই অফারটি শুধুমাত্র কুড়কুড়ে’র ১০ ও ২৫ টাকার প্যাকেট এবং যেকোন কেএফসি আউটলেটের ক্ষেত্রে প্রযোজ্য

কুড়কুড়ে এবং কেএফসি বাংলাদেশ যৌথভাবে আবারো নিয়ে এসেছে নতুন ও ভিন্নধর্মী একটি ক্যাম্পেইন। এর আওতায়, ভোক্তারা কুড়কুড়ে চিপস কিনলে পাবেন ১৫৯* টাকা মূল্যের কেএফসি হট অ্যান্ড ক্রিসপি ফ্রাইড চিকেন পাওয়ার সুযোগ।

এই অফারটি নিয়ে দেশের তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক উন্মাদনা দেখা যাচ্ছে, যার প্রমাণ মিলছে দেশব্যাপি কেএফসি আউটলেটগুলোর বাইরে দীর্ঘ লাইনে। ভোক্তারা সামাজিক যোগাযোগ মাধ্যমেও চমৎকার এই অফারটি নিয়ে তাদের অভিজ্ঞতা ও মতামত শেয়ার করছেন।

এ প্রসঙ্গে পেপসিকো’র কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ, শ্রীলঙ্কা ও নেপাল) প্রণব মেহতা বলেন, “কুড়কুড়ে ও কেএফসি’র এই অংশীদারিত্ব ভোক্তাদের স্ন্যাকিং অভিজ্ঞতাকে আরও সুস্বাদু করে তুলেছে। এই অফারটি উপভোগ করতে কুড়কুড়ে’র প্যাকেট সংগ্রহে ভোক্তাদের উৎসাহ আমাদের জন্য ভীষণ অনুপ্রেরণামূলক। এই ক্যাম্পেইনটি যে শুধু ভোক্তাদের ভীড় বাড়াচ্ছে তা নয়, পাশাপাশি ব্র্যান্ডের ওপর তাদের আস্থারও প্রমাণ দিচ্ছে। তাদের স্ন্যাকিং অভিজ্ঞতাকে আরও এক্সাইটিং করে তুলতে আমরা আগামীতে এমন ক্যাম্পেইন আরও নিয়ে আসবো।”

অফারটি পেতে, ভোক্তাদের নিকটস্থ দোকান থেকে কুড়কুড়ে চিপসের ১০ টাকা বা ২৫ টাকা প্যাকেট কিনতে হবে। মজাদার চিপসগুলো খাওয়া শেষে খালি প্যাকেটগুলো টিকেট হিসেবে ব্যবহার করতে হবে। অতঃপর, দেশব্যাপি যেকোন কেএফসি আউটলেটে গিয়ে ভোক্তারা তাদের পছন্দের কেএফসি চিকেন আইটেম অর্ডার করে, কাউন্টারে কুড়কুড়ে চিপসের খালি প্যাকটি জমা দিয়ে ১৫৯ টাকা মূল্যের একটি হট অ্যান্ড ক্রিসপি ফ্রাইড চিকেন পাবেন সম্পুর্ণ বিনামূল্যে। একজন ভোক্তা একাধিক ক্রয়ের ভিত্তিতে সর্বোচ্চ ৩টি খালি প্যাকেট জমা দিতে পারবেন, অর্থাৎ, ৩টি হট অ্যান্ড ক্রিসপি ফ্রাইড চিকেন পেতে ভোক্তাদের কমপক্ষে ৩টি কেএফসি চিকেন আইটেম কিনতে হবে।

পেপসিকো ফুডস-এর মার্কেটিং লিড (বাংলাদেশ, শ্রীলঙ্কা ও নেপাল) দীপেশ মাসরানি বলেন, “এই অফারটি স্ন্যাকিং ইনোভেশনের আনন্দকে আরও বাড়িয়ে তুলেছে, যেখানে দুটি আইকনিক ব্র্যান্ড একত্রিত হয়েছে। কেএফসি’র বাইরে ভোক্তাদের ব্যাপক ভীড় ও সোশ্যাল মিডিয়াজুড়ে ইতিবাচক সাড়া স্ন্যাক-প্রেমীদের কাছে এই অফারের সাফল্য প্রমাণ করছে। আমরা বাংলাদেশি ভোক্তাদের জন্য স্ন্যাকিং অভিজ্ঞতাকে আরও সুস্বাদু করতে পেরে আনন্দিত।”

রহমান তাহসিনা, একজন সাধারণ ভোক্তা, এই অফারটি পেতে কেএফসি গুলশান আউটলেটের বাইরে লাইনে উপস্থিত ছিলেন। তার অভিজ্ঞতা শেয়ার করে তিনি বলেন, “আমি কখনই ভাবিনি স্ন্যাকস নিয়ে এতো চমৎকার ক্যাম্পেইন করা সম্ভব! কুড়কুড়ে-কেএফসি’র এই অফারটি স্ন্যাক-প্রেমীদের জন্য নিঃসন্দেহে একটি গেম-চেঞ্জার। অফারটি সম্পর্কে জানার পর আমার বন্ধুদের সাথে কুড়কুড়ে চিপসের স্বাদ নিয়েছি, এবং এখন কেএফসি চিকেনের স্বাদ নিতে চিপসের খালি প্যাকেট হাতে লাইনে অপেক্ষা করছি। আশা করছি, আমরা ভবিষ্যতে এমন আরও অফার পাবো।”

এই অফারটি কেএফসি আউটলেট থেকে ডাইন-ইন এবং টেক-এ্যাওয়ে আকারে নেওয়া যাবে, যা আগামী ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখ পর্যন্ত চলবে।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *