শিরোনাম

ক্যান্সার আক্রান্ত ডিপ্লোমা প্রকৌশলীর চিকিৎসা সহায়তায় নগদ অর্থ ও চেক হস্তান্তর

ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ধারাবাহিক কল্যাণ মূলক কার্যক্রমের অংশ হিসেবে আরও একটি মানবিক কাজ সম্পন্ন হলো৷

৪ মে ২০২৪ ইং খ্রিস্টাব্দে রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সহ-সভাপতি জনাব প্রকৌশলী মোঃ সাখাওয়াত হোসেন শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি জনাব এ কে এম এ হামিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক জনাব মোঃ শামসুর রহমান এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি জনাব প্রকৌশলী মোঃ খবির হোসেন।

“বাঁচতে চায় অনুপ কুমার পাল” এ শ্লোগানকে সামনে রেখে মারাত্মক দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত অনুপ কুমার পালের চিকিৎসার জন্য অ্যালামনাই অ্যাসোসিয়শনের উদ্যোগে এই ক্ষুদ্র প্রয়াস।

অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী কামরুল ইসলাম লিখনের সঞ্চলনায় গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক জনাব প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম।

প্রধান অতিথি জনাব এ কে এম এ হামিদ তার বক্তব্যে এই ধরণের কল্যাণ মূলক কার্যক্রমের উদ্যোগকে স্বাগত জানান এবং একজন সাধারণ দরিদ্র পিতার সন্তান ক্যান্সারে আক্রান্ত অনুপ কুমার পালের চিকিৎসা সহয়তার বিষয়টিকে অত্যন্ত গুরুত্তের সাথে বিবেচনায় নেন। এ ধরনের মানবিক কার্যক্রম ভবিষ্যৎ এ আরো বেগবান করার লক্ষ্যে অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ কে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর প্রাক্তন ছত্র ২০২২ সালে পাশকৃত জনাব অনুপ কুমার পালের পরিবারের হাতে চেক এবং নগদ অর্থ তুলে দেন প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ। এসময় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

যুক্তরাজ্যে অনুষ্ঠিত ডিজাইন চ্যালেঞ্জে আইইউবি শিক্ষার্থীদের রৌপ্যপদক  

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-এর ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ট্রিপল-ই) বিভাগের তিন শিক্ষার্থী তাদের সৌরশক্তি চালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *