শিরোনাম

গ্রাহকসেবার মান উন্নয়নে ডেসকো’র গ্রাহকদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

রাজধানীর মিরপুর চিড়িয়াখানা রোডে একটি কমিউনিটি সেন্টারে বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০:৩০ মিনিটে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে ডেসকো’র ব্যবস্থাপনা পরিচালক মো: কাওসার আমীর আলী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আমরা সব সময় চেষ্টা করে যাচ্ছি গ্রাহকদের সেবার মান উন্নয়ন করতে। আমরা সিস্টেম লস আরও কমিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছি। অবৈধ বিদ্যুৎ সংযোগের বিষয়ে কেউ যদি কোথাও কিছু দেখেন বা জানেন প্রয়োজনে গোপনে আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আগামী ১ বছরের মধ্যে ম্যানুয়ালি মিটার রিডিং থেকে বের হয়ে আসার চেষ্টা করে যাচ্ছি। আপনাদের সেবার মান উন্নয়নই আমাদের একমাত্র লক্ষ্য। ‘ বক্তব্যে তিনি গ্রাহকদের প্রশ্নের উত্তর প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেসকো’র নির্বাহী পরিচালক প্রকৌশল জগদীশ চন্দ্র মন্ডল, এবং প্রধান প্রকৌশলী মো: রশিদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
নির্বাহী পরিচালক অপারেশন মো: জাকির হোসেন।
গ্রাহকদের মধ্যে অনেকে সেবার মানোন্নয়নে পরামর্শ প্রদান করেন। ডেসকো’র গ্রাহক এন বি আর এর সাবেক চেয়ারম্যান মো: বদিউর রহমান প্রি- পেইড মিটারে নেটওয়ার্ক নিয়ে প্রায়ই ঝামেলার কথা উল্লেখ করে সমস্যা দূরীকরণে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। ডেসকো’র গ্রাহক ইস্টার্ন হাউজিং এর বাসিন্দা জনাব মো: শামীম ডেসকো’র সেবা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি বলেন, বিদ্যুৎ বিল তৈরি করা কর্মকর্তাদের সঙ্গে গ্রাহকদের সমন্বয় থাকা প্রয়োজন। শাহ আলী জোনের গ্রাহক মো: কামরুজ্জামান বলেন, প্রি-পেইড মিটারের টাকা খরচের খাতগুলো গ্রহকদের কাছে আরো সহজভাবে দৃশ্যমান হওয়া জরুরি। এছাড়া আরও অনেক গ্রাহক তাদের মতামত প্রদান করেন। স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে ডেসকো স্মার্ট টেকনোলজি প্রতিনিয়ত নিয়ে আসছে। ডেসকো সংক্রান্ত যেকোনো সেবা এখন কিউ আর কোড স্ক্যান করেই পাওয়া যাবে।
অনুষ্ঠান পরিচালনা করেন সভার আহ্বায়ক ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: সায়েদুর রহমান। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: শওকত আলী। এছাড়া আরও উপস্থিত ছিলেন ডেসকো’র উর্ধ্বতন কর্মকতাবৃন্দ ও রাজধানীর ডেসকো আওতাধীন বিভিন্ন এলাকার গ্রাহকগণ।

আরও দেখুন

বাংলাদেশ কৃষি ব্যাংকের বিশেষ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি ব্যাংকের বিভাগীয় মহাব্যবস্থাপকগণের অংশগ্রহণে ২০২৩-২০২৪ অর্থবছরের ব্যবসায়িক খাতসহ পরিচালন সংক্রান্ত বিশেষ পর্যালোচনা সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *