শিরোনাম

চীনের গুয়াংজু রুটে বিমানের ফ্লাইট চালু

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চীনের গুয়াংজু রুটে পুনরায় সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করেছে। গত ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাত ১০:২০টায় ১৪৬ জন যাত্রী নিয়ে বিমানের ফ্লাইট বিজি৩৬৬ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চীনের গুয়াংজুর উদ্দেশ্যে যাত্রা করেছে। ফ্লাইটটি গুয়াংজু পৌঁছায় ১৫ সেপ্টেম্বর স্থানীয় সময় ভোর ০৪টায়। উদ্বোধনী ফ্লাইট উপলক্ষ্যে বিমানের পরিচালক প্রশাসন ও মানবসম্পদ (যুগ্মসচিব) জনাব মোঃ ছিদ্দিকুর রহমান এবং পরিচালক বিপণন ও বিক্রয় (যুগ্মসচিব) জনাব মোঃ কামরুল হাসান খান এনডিসি সহ বিমানের উর্ধতন কর্মকর্তাগণ বিমানবন্দরে উপস্থিত হয়ে সম্মানিত যাত্রীবৃন্দকে স্বাগত জানান এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন।

ঢাকা থেকে সপ্তাহে প্রতি রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার রাত ১০:২০টায় গুয়াংজুর উদ্দেশ্যে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে। সপ্তাহে প্রতি সোমবার, বুধবার ও শুক্রবার বিজি৩৬৭ স্থানীয় সময় ভোর ০৫:৩০টায় গুয়াংজু থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে স্থানীয় সময় সকাল ০৭:২০টায়। ১৬২ আসন বিশিষ্ট বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে গুয়াংজু ফ্লাইট পরিচালিত হচ্ছে।

বিশেষ অফারে ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটের টিকেট বিক্রি হচ্ছে। বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড HAPPYCAN23 ব্যবহার করলে মূল ভাড়ার উপর ১৫% ছাড় পাওয়া যাবে। অফারকালীন সময়ে ঢাকা-গুয়াংজু রুটে ইকোনমি ক্লাসের একমূখি সর্বনিম্ন ভাড়া জনপ্রতি সর্বমোট ২৭,৫১০ টাকা থেকে শুরু যা ডিসকাউন্টে ২৫,১০৩ টাকা এবং গুয়াংজু-ঢাকা রুটে ইকোনমি ক্লাসে একমূখি সর্বনিম্ন ভাড়া জনপ্রতি ১৬,৩৬৩ টাকা থেকে শুরু যা ডিসকাউন্টে মাত্র ১৪,১১১ টাকা।

সম্মানিত যাত্রীগণ বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস, বিমানের যে কোন সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকেট ক্রয় করতে পারবেন। উল্লেখ্য, গত ১৬ মার্চ ২০২৩ তারিখ থেকে বিমানের গুয়াংজু রুটে ফ্লাইট বন্ধ ছিল।

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *