শিরোনাম

জনতা ব্যাংক লিমিটেড ইনোভেশন টিম কর্তৃক সোনালী ব্যাংক লিমিটেড-এর বাস্তবায়িত উদ্ভাবনী উদ্যোগ Sonali e-Wallet পরিদর্শন প্রতিবেদন

বার্ষিক উদ্ভাবন কর্মপরিকল্পনা ২০২২-২৩ বাস্তবায়নের অংশ হিসেবে জনতা ব্যাংক লিমিটেড ইনোভেশন টিম কর্তৃক গত ২০.০৩.২০২৩ তারিখে সোনালী ব্যাংক লিমিটেড বাস্তবায়িত উদ্ভাবনী উদ্যোগ Sonali e-Wallet সরেজমিনে পরিদর্শন করা হয়। Sonali e-Wallet মানে মোবাইল ব্যাংকিং ও সাধারণ ব্যাংকিং সুবিধা যেখানে ওয়ালেট টু ওয়ালেট লেনদেন, ব্যালেন্স ট্রান্সফার, ইউটিলিটি বিল পরিশোধ ও মোবাইল রিচার্জসহ যাবতীয় সুবিধা এক অ্যাপেই রয়েছে। এই অ্যাপ দিয়ে সোনালী ব্যাংক থেকে কার্ড এবং চেক বই ব্যতিরেকেই নগদ টাকা উত্তোলন করা যায়।
জনতা ব্যাংকের পরিদর্শনকারী দলের নেতৃত্বে ছিলেন প্রধান কার্যালয়ের আইসিটি ডিভিশনের মহাব্যবস্থাপক ও ইনোভেশন অফিসার (আইও) জনাব মোঃ নুরুল ইসলাম মজুমদার। এছাড়া কমিটির সকল সদস্য পরিদর্শন কার্যক্রমে অংশগ্রহণ করেন। এ সময় সোনালী ব্যাংক লিমিটেড-এর প্রধান কার্যালয়ের আইটি সার্ভিসেস এন্ড ম্যানেজমেন্ট ডিভিশনের উপ-মহাব্যবস্থাপক জনাব মোঃ জহিরুল ইসলাম-এর নির্দেশনায় Sonali e-Wallet ডেভলপমেন্ট টিম উদ্যোগটির সফল বাস্তবায়নের বিষয়টি ধারাবাহিকভাবে উপস্থাপন করেন। Sonali e-Wallet-এর প্রতিটি ফিচার (নমুনা নিম্নে প্রদর্শিত ) সম্পর্কে সম্যক ধারণা পেয়ে জনতা ব্যাংক ইনোভেশন টিমের সকল সদস্য সন্তুষ্টি প্রকাশ করেন।

আরও দেখুন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সাথে গলফ হাউজ এর সমঝোতা স্মারক (এমওইউ) সম্পাদিত

আজ বিমান প্রধান কার্যালয় বলাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং গলফ হাউজের মধ্যে একটি সমঝোতা স্মারক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *