শিরোনাম

জামালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২” এবং “বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়

গতকাল ২০ সেপ্টেম্বর ২০২২ জামালপুর জেলা স্কুল খেলার মাঠে “বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২” এবং “বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত দুটি টুর্নামেন্টে যথাক্রমে চ্যাম্পিয়ন হয় মাদারগঞ্জ এবং সরিষাবাড়ী উপজেলা এবং রানার্সআপ হয় যথাক্রমে জামালপুর সদর এবং ইসলামপুর উপজেলা। খেলা শেষে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ টিমের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

জামালপুর জেলার জেলা প্রশাসক জনাব শ্রাবস্তী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর -৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মোঃ মোক্তার হোসেন, সদর উপজেলার নির্বাহী অফিসার জনাব লিটুস লরেন্স চিরান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব এম এম মিজানুর রহমান এবং আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি জনাব আতিকুর রহমান ছানা।

আরও দেখুন

মিরপুর টেস্ট হেরে সিরিজ জেতা হলো না বাংলাদেশের

৬৯ রানে ৬ উইকেট নেই। বাংলাদেশের দেওয়া ১৩৭ রানের লক্ষ্যটা তখন নিউজিল্যান্ডের জন্য দূর আকাশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *