শিরোনাম

ডেসকো’র অংশীজনের অংশগ্রহণে  মাঠ পর্যায়ের সভা অনুষ্ঠিত

বুধবার (২০ মার্চ ২০২৪) টঙ্গী সাহারা মার্কেট, বিসিক এলাকায় ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনার তৃতীয় প্রান্তিকের অংশীজনের অংশগ্রহণে  মাঠ পর্যায়ের একটি সভা অনুষ্ঠিত হয়। উপ বিভাগীয় প্রকৌশলী শাকিল খানের সঞ্চালনায়
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  ডেসকো টঙ্গী সার্কেলের  তত্ত্বাবধায়ক প্রকৌশলী সায়েদুর রহমান।
সভায়  টঙ্গী এলাকার  বাণিজ্যিক, শিল্প, আবাসিক গ্রাহকসহ বিভিন্ন পর্যায়ের স্টেকহোল্ডারগণ অংশগ্রহণ করে তাদের মতামত ব্যক্ত করেন।
গাজীপুর জেলার  সুশাসনের জন্য নাগরিক (সুজন) সভাপতি মনিরুল ইসলাম রাজীব বলেন, ‘এই ধরনের মিটিং ওয়ার্ডে ওয়ার্ডে করতে পারলে গ্রাহক আরো সচেতন হবেন।’ গুজব ছড়ানো রোধকল্পে  প্রিপেইড মিটারের রিচার্জ এর বিষয়ে গ্রাহক পর্যায়ে আরো সচেতনতা বৃদ্ধির জন্য আহ্বান জানান।
টঙ্গী মরকুন থেকে আগত শিল্পগ্রাহক মোঃ রাশেদুল আলম, বেঙ্গল প্লাস্টিকের জনাব মোঃ মহিউদ্দিন, ইউনিয়ন গ্রুপের প্রতিনিধি জনাব গিয়াস উদ্দিনসহ উপস্থিত বেশ কিছু শিল্প গ্রাহক বিদ্যুৎ বন্ধের নোটিশ বা মাইকিং  কমপক্ষে এক দিন আগে করার জন্য অনুরোধ জানান।
জনাব রাশেদুল আলম আরও বলেন,’ বিদ্যুৎ লাইনের নিচের গাছপালা অল্প অল্প করে না কেটে একবারে বেশি করে কাটলে সময় ও শ্রম বাঁচবে।’  এছাড়া তিনি অভিযোগ নিরসনে ডেসকোর তৎপরতাসহ অন্যান্য সেবায় সন্তুষ্টি জ্ঞাপন করেন। তিনি এধরনের সভার আয়োজন করার জন্য ডেসকো কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সাংবাদিক নুরুল ইসলাম বলেন,   বিদ্যুৎ সংযোগ প্রদানের বিষয়টি আরো সহজ করা প্রয়োজন।
সভার সভাপতি উপস্থিত স্টেকহোল্ডারগণের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি বলেন, ‘অর্থনীতির চাকা সচল রাখতে শিল্প এলাকায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ সরকারের অন্যতম লক্ষ্য।’  আসন্ন গ্রীস্মে জাতীয় সম্পদ বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার জন্য তিনি সম্মানিত গ্রাহকগণকে অনুরোধ জানান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডেসকোর শুদ্ধাচার বাস্তবায়ন কমিটির সদস্য ব্যারিস্টার রিয়াজুল হোসেন তালুকদার, প্রকৌশলী কামরুল ইসলাম, প্রকৌশলী আব্দুল্লাহ বায়েজিদ, প্রকৌশলী সাইফুল ইসলাম প্রমূখ ।

আরও দেখুন

বাংলাদেশ কৃষি ব্যাংকের বিশেষ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি ব্যাংকের বিভাগীয় মহাব্যবস্থাপকগণের অংশগ্রহণে ২০২৩-২০২৪ অর্থবছরের ব্যবসায়িক খাতসহ পরিচালন সংক্রান্ত বিশেষ পর্যালোচনা সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *