শিরোনাম

ঢাকা কমার্স কলেজে বর্ণাঢ্য নবীনবরণ অনুষ্ঠিত

ফুলেল শুভে”ছা ও মোটিবেশনাল বিভিন্ন স্পিস তথা বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় একাদশ শ্রেণিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নতুন শিক্ষার্থীদের বরণ করে নিল দেশ সেরা ঢাকা কমার্স কলেজ। এ উপলক্ষ্যে গত ১২ অক্টোবর ২০২৩ কলেজ অডিটোরিয়াম ও তদসংলগ্ন মাঠে প্রায় ৩০০০ শিক্ষার্থীর সমাবেশ ঘটে।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর ড. মো. আবু মাসুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মো. ওয়ালী উল্যাহ্। তিনি স্বাগত ভাষণ ও নবীনদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে সম্মানীয় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের প্রাক্তন শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিসটেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাইফুল আলম এফসিএমএ। তিনি তাঁর কলেজ জীবনের স্মৃতি, অভিজ্ঞতা ও কর্মজীবনে ঢাকা কমার্স কলেজের নিয়ম শৃঙ্খলার প্রভাবের কথা তুলে ধরে প্রিয় শিক্ষক ও পরিচলনা পর্ষদকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শনজিত সাহা। অনুষ্ঠানে সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দও উপস্থিত ছিলেন। কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা সকলকে মুগ্ধ তথা বিমোহীত করে।

আরও দেখুন

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে “Alumni Professional Lecture Series” অনুষ্ঠিত।

  প্রেসিডেন্সী ইউনিভার্সিটি অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস এর উদ্যোগে ১০ মার্চ, ২০২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *