শিরোনাম

ঢাকা রিজেন্সি-তে ভালোবাসা দিবসের জমকালো আয়োজন

ঋতুরাজ বসন্তের আগমনীর সাথে সাথে সারা দেশে নানা আয়োজনে পালিত হয় একইসাথে ফাল্গুন উৎসব এবং তার সঙ্গে মিলে একাকার ভালোবাসা দিবসের আয়োজনও। ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ও কিন্তু এক্ষেত্রে পিছিয়ে নেই!

১৪ ফেব্রুয়ারি ২০২৪ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে “ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন”; যেখানে গিটার আর মিষ্টি সুরের মূর্ছনায় সন্ধ্যা ছয়টা থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা।
বিশেষ দিবসের জাঁকজমক এই আয়োজনে সিগনেচার রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্য স্কাইলাইন”-এ কাপলদের জন্য থাকবে রোম্যান্টিক ক্যান্ডেল লাইট বুফে ডিনারের ব্যবস্থা যার মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৯৯৯ টাকা ; এছাড়াও এই আয়োজনে আকর্ষণ হিসেবে আরও থাকছে কাপলদের স্বাগত জানাতে ভ্যালেন্টাইন স্পেশাল ড্রিংক ও হার্ট শেপ স্পেশাল কেক, তারই সাথে মোমবাতির হালকা স্নিগ্ধ হলদে আভায় জনপ্রিয় সংগীত শিল্পীর লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ।
ভালোবাসার এই দিনটিকে স্মরণীয় করতে এবং আকর্ষণীয় করতে ছবি তোলার সজ্জিত ফটোবুথ ছাড়াও থাকছে ৩৬০ ডিগ্রী ফটোবুথ। এছাড়াও থাকছে সেরা কাপলের জন্য রিওয়ার্ড হিসেবে আকর্ষণীয় পুরুস্কার !!
অন্যদিকে , ঢাকা রিজেন্সি-র জনপ্রিয় রেস্টুরেন্ট গ্রান্ডিওস অফার করছে বুফে ডিনার মাত্র ৫৯৯৯ টাকায়, সাথে সিলেক্টিভ কার্ড হোল্ডার, ঢাকা রিজেন্সি ফ্যান গ্রূপ মেম্বার এবং ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বারদের জন্য থাকছে বাই ওয়ান গেট্ ওয়ান ফ্রি।
যারা শহরের ব্যস্ততম জীবন থেকে একটু সময় বের করে নিরিবিলিতে কিছু সুন্দর স্মরণীয় মুহূর্ত একান্তে কাটাতে চান তার প্রিয় মানুষের সাথে তাদের জন্য ঢাকা রিজেন্সি অফার করছে আকর্ষণীয় দুর্দান্ত রুম প্যাকেজ মাত্র ১৪০১৪ টাকায় , সাথে থাকছে ব্যুফে ব্রেকফাস্ট ও ব্যুফে ডিনার !
বিস্তারিত জানতে যোগাযোগ করুন 01713332661

 

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *