শিরোনাম

ঢাকা রিজেন্সি-র বসন্ত আয়োজন ‘কালার’স অফ স্প্রিং’

বসন্তের আগমনে শীতের রিক্ততা ভুলিয়ে ফাগুনের আগুনে মানুষের মন আর প্রকৃতিতে লেগেছে পরিবর্তনের ছোঁয়া।বসন্ত মানেই প্রাণচঞ্চলতা, প্রকৃতিতে রঙের খেলা। তাই বসন্ত-বরন উদযাপন উপলক্ষে এবং বসন্তের হাওয়ায় সিক্ত হতে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট-ও তার বিভিন্ন আউটলেট-এ রেখেছে নানান সব আকর্ষণীয় অফার।
ঢাকা রিজেন্সি তার অতিথিদের জন্য অফার করছে বুফে ডিনার এবং বুফে ব্রেকফাস্ট সহ খুবই রিলাক্সিং ডাইন অ্যান্ড স্টে প্যাকেজ শুধুমাত্র ১৩,৫৫৫ টাকায় এবং কাপলদের জন্য হ্যাপি স্টে প্যাকেজ ৯৫৫৫ টাকায় (রুম এবং সাথে ব্যুফে ব্রেকফাস্ট) । বসন্তের ঋতুটি ছুটি কাটানোর জন্য একদম পারফেক্ট !! এই সময় সূর্যের তাপ যেন আগুন ঝরায়!! এই আগুন ঝরানো বাসন্তী বাতাসে একটু ঠান্ডা হতে ঢাকা রিজেন্সি তার অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছে তার রুফটপ- এ অবস্থিত পুল্ সাইডে; যেখানে থাকছে সিঙ্গেল সুইমারদের জন্য সুইমিং করার আকর্ষণীয় অফার, গরম কফি অথবা ফ্রেশ জুস সহ মাত্র ১৯৯৯ টাকা এবং কাপলদের জন্য ২৯৯৯ টাকা!
ঢাকা রিজেন্সি-র গ্রান্ডিওস রেস্টুরেন্ট অফার করছে সিলেক্টেড পার্টনারদের সিলেক্টেড কার্ডহোল্ডার এর জন্য একটি ব্যুফের মূল্যে দুইটি ব্যুফে উপভোগ করা সুযোগ শুধুমাত্র ৪৯৯৯ টাকা ! এছাড়া যারা বার-বি-কিউ অথবা সি ফুড ভালোবাসেন তাদের জন্য আছে রুফটপ রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইন-এ “বার বি কিউ ফিয়েস্তা”!! সাথে বসন্ত বরণে স্পা সার্ভিসে দিচ্ছে ২০ % ডিসকাউন্ট , জিমে আছে ৩০ % ডিসকাউন্ট !
তাই আর দেরি না করে প্রিয়জনসহ চলে আসুন ঢাকা রিজেন্সি-র এই বসন্ত আয়োজনে এবং বিস্তারিত জানুন 01713332661 নম্বরে।

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *