শিরোনাম

দুই মাস ফ্রি কার্নিভাল ইন্টারনেট সার্ভিস পাবেন প্রাইম ব্যাংকের গ্রাহকরা

গ্রাহকদের নতুন সাবস্ক্রিপশনে দুই মাস ফ্রি ইন্টারনেট সার্ভিস প্রদানের লক্ষ্যে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক-প্রাইম ব্যাংক এবং বৃহত্তম ফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান কার্নিভাল ইন্টারনেট-এর মধ্যে সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
এই চুক্তির আওতায়, প্রাইম ব্যাংকের গ্রাহকরা সুপার সেভার প্যাকেজের ৩ স্তরের বার্ষিক সাবস্ক্রিপশনে ৭২,০০০ টাকা মূল্যের স্বাস্থ্য কভারেজ সহ অতিরিক্ত সুবিধা পাবেন। এছাড়াও ব্যাংকের কার্ড হোল্ডাররা অ্যানুয়াল সাবস্ক্রিপশন প্রদানে বিশেষ ছাড় এবং ইএমআই সুবিধাও পাবেন।
প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী বলেন, “আমরা গ্রাহকদের ব্যাংকিং এক্সপিরিয়েন্স এর উন্নয়নে সব সময় সেরা অফার প্রদান করে আসছি। কার্নিভাল ইন্টারনেটের সাথে এই পার্টনারশিপের মূল লক্ষ্যই হল গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সুবিধা নিশ্চিত করা এবং এটি করতে পেরে আমরা আনন্দিত।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী এবং ডটলাইনস বাংলাদেশ লিমিটেডের ডিরেক্টর এন্ড চীফ কমার্শিয়াল অফিসার মো: তারেক মঈন উদ্দীন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় প্রাইম ব্যাংকের কনজ্যুমার সেলসের প্রধান মামুর আহমেদ, কার্ডস ও এডিসি-এর প্রধান মাসুদুল হক ভূঁইয়া এবং কার্নিভাল ইন্টারনেট-এর চীফ অপারেটিং অফিসার মো: নজরুল ইসলাম সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *