শিরোনাম

দেশের অন্যতম সেরা Climate Focus Bank হিসেবে যমুনা ব্যাংকের পুরষ্কার গ্রহণ

সাসটেইনেবল এবং দায়িত্বশীল ব্যাঙ্কিং অনুশীলনের প্রতি ব্যাঙ্কের অটল অঙ্গীকারের স্বীকৃতিস্বরূপ, ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ইনস্টিটিউট অব এনার্জি এবং গ্রীনটেক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত দু’দিনব্যাপী ২৪তম জাতীয় রিনিউয়েবল এনার্জি সম্মেলন ও গ্রিন এক্সপো-2024 -এ যমুনা ব্যাংক পিএলসি.-কে বাংলাদেশের অন্যতম সেরা Climate Focus Bank হিসেবে পুরস্কার প্রদান করা হয়েছে।

জনাব মোঃ প্রশান্ত সমীর, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং সাসটেইনেবল ফাইন্যান্স ইউনিটের প্রধান, যমুনা ব্যাংক পিএলসি-এর পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেছেন।

বাংলাদেশে নিযুক্ত ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত Mr. H.E. Charles Whiteley, জার্মান রাষ্ট্রদুত H.E. Achim Troster, সুইডেনের রাষ্ট্রদুত H.E. Alex Berg Von Linde, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর জনাব ড. আতিউর রহমান এবং বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর জনাব ড. হাবিবুর রহমান উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (একাডেমিক) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক পরিচালক, BIBM এর শিক্ষক, গ্রীনটেক ফাউন্ডেশন উপদেষ্টা জনাব খোন্দকার মোরশেদ মিল্লাত, মডারেটর হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন। গ্রীনটেক ফাউন্ডেশন বাংলাদেশ-এর সিইও ও নির্বাহী পরিচালক জনাব লুৎফর রহমান প্রোগ্রামটির সমন্বয়ক ছিলেন।

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *