শিরোনাম

পাবনার সিংগা বাজারে ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম ‘ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ড’ উদ্বোধন

ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স পণ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পাবনা সদরে যাত্রা শুরু করলো ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ড’। সিংগা বাজার এলাকায় চালু হওয়া শোরুমটিতে পাওয়া যাচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, রাইস কুকার, বেøন্ডার, ওভেন, এলইডি লাইট, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, আইসিটি, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।
সম্প্রতি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার, মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে শোরুমটির উদ্বোধন করেন।
সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের প্রধান মনিরুল হক মনা, দুই বাংলার জনপ্রিয় কমেডিয়ান আবু হেনা রনি এবং ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ডের স্বত্তাধিকারী এম এ মজিদসহ স্থানীয়  গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উদ্বোধনী অনুষ্ঠানে ডিএমডি এমদাদুল হক সরকার বলেন, দেশব্যাপী প্রায় ১২শ এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুমের মাধ্যমে ইলেকট্রনিক্স পণ্য ও সেবা ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে ওয়ালটন। এই এলাকায় শোরুম চালু করার মধ্য দিয়ে স্থানীয়  ক্রেতাদের কাছে ইলেকট্রনিক্স পণ্যসামগ্রী আরো সহজলভ্য হলো।
মো. হুমায়ুন কবীর বলেন, আন্তর্জাতিকমানের সর্বোত্তম পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে ওয়ালটন বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড। ওয়ালটন সব সময় সর্বোচ্চ ক্রেতাসুবিধা দিয়ে আসছে। নতুন শোরুমটি থেকে এই অঞ্চলের মানুষ এখন আরো সহজেই ওয়ালটন পণ্য ও সেবা পাবেন।
চিত্রনায়ক আমিন খান বলেন, ক্রেতারা দেশে তৈরি পণ্য গ্রহণ করছেন বলেই ওয়ালটন আজ এতো বড় শিল্প প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। দেশে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা মিটিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটনের পণ্য এখন ৪০টিরও অধিক দেশে রপ্তানি হচ্ছে । পাবনায় নতুন এই শোরুমের মাধ্যমে ওয়ালটনের ব্যবসায়িক পরিধি আরো বৃদ্ধি পাবে। আমাদের প্রত্যাশা পাবনার প্রতিটি ঘরে স্থান পাবে দেশে তৈরি ওয়ালটনের পণ্য। এতে সমৃদ্ধ হবে দেশের অর্থনীতি।
ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ডের স্বত্তাধিকারী এম এ মজিদ জানান, দীর্ঘ দিন ধরেই এমন একটি ইলেকট্রনিক্স ও ইলেকটিক্যাল পণ্যের শোরুম এখানকার মানুষের দরকার ছিলো। আজ সেই চাহিদা পূরণ হলো।
অনুষ্ঠানে বিখ্যাত কমেডিয়ান আবু হেনা রনি মজার মজার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *