শিরোনাম

প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল-এর নতুন ক্যাম্পেইন

ক্যাম্পেইনের আওতায়, দিনব্যাপি এক অনন্য সেলুন অভিজ্ঞতা লাভের সুযোগ পাবেন ২২ জন নারী:

প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল-এর উদ্বোধন উপলক্ষ্যে বিখ্যাত বিউটি এক্সপার্ট নাভিন আহমেদ, জনপ্রিয় ব্যক্তিত্ব মুমতাহিনা চৌধুরী টয়া এবং রাবা খান সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইনের আওতায়, ২২ জন নারী দেশের শীর্ষস্থানীয় একটি সেলুন-এ বিনামূল্যে এক অনন্য সেলুন অভিজ্ঞতা লাভের সুযোগ পাবে।

ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য নাভিন, রাবা কিংবা টয়া’র অফিসিয়াল ফেইসবুক ও ইন্সটাগ্রাম পেইজে তাদের শেয়ারকৃত ক্যাম্পেইন ভিডিও’র কমেন্ট সেকশনে গিয়ে #PAOnionHairGrowthOil হ্যাশট্যাগ ব্যবহার করে নিজ নিজ বন্ধুদের ট্যাগ করতে হবে। কমেন্টগুলো থেকে ১১ জন ভাগ্যবান বিজয়ী বাছাই করা হবে এবং প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল-এর পক্ষ থেকে প্রত্যেকে তার একজন বন্ধুসহ শীর্ষস্থানীয় একটি সেলুন-এ বিশেষ হেয়ার স্পা সেশনে অংশগ্রহণের সুযোগ পাবেন।

এ প্রসঙ্গে জনপ্রিয় ইনফ্লুয়েন্সার রাবা খান বলেন, “আমার চুলের যত্নের একটি গুরুত্বপূর্ণ অংশ প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল। কারণ ইচ্ছা থাকলেও সময়ের অভাবে চুলে কাঁচা পেঁয়াজের রস ব্যবহার করা হয়না। এটি অনন্য একটি পণ্য, যা চুল বৃদ্ধি এবং চুলের সুগন্ধ নিশ্চিত করে।”

গালা মেকওভার সেলুন-এর প্রতিষ্ঠাতা নাভিন আহমেদ বলেন, “আমাদের কাছে প্রায়ই এমন গ্রাহকরা আসেন, যারা চুলের বৃদ্ধি নিয়ে চিন্তিত থাকেন। এই সমস্যা সমাধানে পেঁয়াজের রস ও নারিকেল তেল উপযুক্ত একটি সমাধান হলেও এগুলো বাড়িতে প্রস্তুত ও ব্যবহার করা ঝামেলাদায়ক। তাই আমি ব্যক্তিগতভাবে প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল ব্যবহার করি এবং গ্রাহকদেরও ব্যবহারের পরামর্শ দেই।”

জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মুমতাহিনা চৌধুরী টয়া বলেন, “এই ক্যাম্পেইনটি ভীষণ এক্সাইটিং, কারণ এখানে বিজয়ীরা তাদের বন্ধুদের সাথে এক বিশেষ হেয়ার স্পা সেশনে অংশগ্রহণ এবং অনন্য সেলুন অভিজ্ঞতার স্বাদ নিতে পারবেন। প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল অত্যন্ত উপকারী একটি পণ্য এবং ইতোমধ্যেই এটি আমার দৈনন্দিন চুলের যত্নের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।”

প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল-এ নারিকেল তেলের সাথে আছে ভিটামিন ই এবং পেঁয়াজের রসের মতো সুপার উপাদান, যা চুল বৃদ্ধিতে সাহায্য করে। একইসাথে এটি ফুলের সুগন্ধযুক্ত। এটি প্রত্যেকের চুলের জন্য অনন্য একটি পণ্য। বিশেষ করে যেসব শিক্ষার্থী ও কর্মজীবী নারীরা বাড়তি ঝামেলা ও গন্ধের কারণে চুলে সরাসরি পেঁয়াজের রস ব্যবহারে অনীহা প্রকাশ করেন বা সময় পান না, তাদের জন্য এটি আদর্শ একটি পণ্য

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *