শিরোনাম

প্রেসিডেন্সি ইউনিভার্সিটি এবং ফ্যাকশন হোল্ডিংস কর্পোরেশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

প্রেসিডেন্সি ইউনিভার্সিটি এবং ফ্যাকশন হোল্ডিংস কর্পোরেশন- এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান ১৮ জুন, ২০২৩ (রবিবার) সকাল ১০ টায় পিইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান এবং জনাব ম্যাক্স গারজা III নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
এই সমঝোতা চুক্তি অনুযায়ী AI এবং স্মার্ট সিটি নিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি এবং ফ্যাকশন যৌথভাবে বিভিন্ন প্রোগ্রাম এবং গবেষণা প্রকল্পের ব্যবস্থা করবে। ফ্যাকশন কর্পোরেশন প্রয়োজন অনুযায়ী বিভিন্ন সময় ইন্টার্নশীপ এবং চাকুরির ক্ষেত্রে পিইউ শিক্ষার্থীদের সুযোগ সুবিধা ও অগ্রাধিকার দিবে।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির পক্ষ থেকে ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. আবুল লাইস এমএস হক, ইউনিভার্সিটি এডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আনিসুর রহমান, বিভিন্ন বিভাগের প্রধানগন এবং উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ অন্যদিকে ফ্যাকশন হোল্ডিংস কর্পোরেশনের ডিরেক্টর ম্যাক্স গারজা III, ফ্যাকশন ঢাকা অফিসের সিনিয়র এডভাইজার ড. বিকর্ন কুমার ঘোষ, জাপানের ডেলাইট কোম্পানীর সিনিয়র ম্যানেজার জনাব কাইও ইজুসি, আশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনার জনাব আমজাদ সোলেমান।
উক্ত সমঝোতা চুক্তির মাধ্যমে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির শিক্ষার্থী- শিক্ষকবৃন্দ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এবং স্মার্ট সিটির বিভিন্ন বিষয়ের উপর গবেষনা প্রজেক্ট, ওয়ার্কশপ, সেমিনার যৌথভাবে আয়োজন করবে।

আরও দেখুন

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে “Alumni Professional Lecture Series” অনুষ্ঠিত।

  প্রেসিডেন্সী ইউনিভার্সিটি অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস এর উদ্যোগে ১০ মার্চ, ২০২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *