শিরোনাম

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে দিনব্যাপী চক্ষু পরিক্ষা কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে

গত ১৮ অক্টোবর, ২০২২ইং গুলশান ক্যাম্পাসে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে দিনব্যাপী চক্ষু পরিক্ষা কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

উক্ত চক্ষু পরিক্ষা কর্মসূচীর উদ্ধোধন করেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. আবুল লাইস এমএস হক (ভারপ্রাপ্ত)। এছাড়াও উপস্থিত ছিলেন মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অবঃ), ইউনিভার্সিটি এডভাইজার, জনাব মোঃ রহুল আমিন, রেজিস্ট্রার, জনাব মোঃ আব্দুল গাফফার, ডিরেক্টর/হেড, এডমিশন, প্রমোশন এন্ড ব্রান্ডিং, জনাব মোঃ হাবিবুল্লাহ, চেয়ারম্যান, ইংরেজি বিভাগ, জনাব মোঃ রফিকুল হক, এসোসিয়েট প্রফেসর, বিজনেস এডমিনিস্ট্রেশন ও এডভাইজর, সোশ্যাল সার্ভিসেস ক্লাব, জনাব জাকির হোসাইন, এসিস্ট্যান্ট প্রফেসর ও এডভাইজার, সোশ্যাল সার্ভিসেস ক্লাব এবং অন্যান্য সকল কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

উক্ত চুক্ষ পরিক্ষা কর্মসূচীতে সার্বিকভাবে সহযোগিতা করেন ইস্পাহানী ইসলামিয়া আই ইন্সটিটিউট এন্ড হসপিটাল এর সিনিয়র কন্সালটেন্ট এন্ড এসোসিয়েট প্রফেসর, হেড অব রেটিনা ডিপার্টমেন্ট ডা. মোঃ মুমিনুল ইসলাম এবং কন্সালটেন্ট এন্ড এসিস্ট্যান্ট প্রফেসর ডা. ওমর জাফরউল্লাহ।

উক্ত দিনব্যাপী চুক্ষ পরিক্ষা কর্মসূচিতে প্রায় ৩০০ জন শিক্ষক- শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে সেবা নিয়েছেন। মাননীয় উপাচার্য মহোদয় আয়োজকবৃন্দের প্রশংসা করে সেবা প্রদানকারী ডাক্তারদের হাতে শুভেচ্ছা স্বারক হিসেবে ক্রেস্ট ও অন্যান্য উপহার তুলে দেন।

আরও দেখুন

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে “Alumni Professional Lecture Series” অনুষ্ঠিত।

  প্রেসিডেন্সী ইউনিভার্সিটি অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস এর উদ্যোগে ১০ মার্চ, ২০২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *