শিরোনাম

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির নতুন ট্রেজারার অধ্যাপক এ. এইচ. এম. ফারুক

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক এ. এইচ. এম. ফারুক। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এঁর অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন, ২০১০ এর ধারা ৩৩ (১) অনুযায়ী তিনি যোগদানের তারিখ হতে আগামী চার বছরের জন্য এই পদে নিয়োজিত থাকবেন।

অধ্যাপক এ. এইচ. এম. ফারুক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রানীবিদ্যা বিষয়ে ১৯৮২ সালে স্নাতক এবং ১৯৮৩ সালে একই বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।
অধ্যাপক এ. এইচ. এম. ফারুক ৮ম বিসিএস এ শিক্ষা ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে সরকারী কলেজের প্রাণীবিদ্যা বিভাগে প্রভাষক হিসেবে কর্মজীবন শুরু করেন। তাঁর বর্নাঢ্য শিক্ষকতার জীবনে তিনি দেশের বিভিন্ন সরকারী কলেজে অধ্যাপনা করেন এবং সর্বশেষ চৌমুহনী সরকারি এস.এ. কলেজ, নোয়াখালীতে অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য যে, প্রেসিডেন্সি ইউনিভার্সিটির শিক্ষার্থী, শিক্ষক- শিক্ষিকা এবং সকল বিভাগের কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে ১৬ জানুয়ারী সকালে নব- নিযুক্ত ট্রেজারার অধ্যাপক এ. এইচ. এম. ফারুককে বরন করে নেয়া হয়। প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সকল সদস্য নবাগত ট্রেজারারের ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করেন।

আরও দেখুন

যুক্তরাজ্যে অনুষ্ঠিত ডিজাইন চ্যালেঞ্জে আইইউবি শিক্ষার্থীদের রৌপ্যপদক  

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-এর ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ট্রিপল-ই) বিভাগের তিন শিক্ষার্থী তাদের সৌরশক্তি চালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *