শিরোনাম

ফেব্রুয়ারিতে শুরু হতে যাওয়া ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্টের ১৯তম আসরের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ৮-১০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত হবে জনপ্রিয় এই ‘বিমান- ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’। শীর্ষস্থানীয় ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা ‘বাংলাদেশ মনিটর’ মেলাটির আয়োজন করছে।

১৫ জানুয়ারি ২০২৪ তারিখ বিমান এর প্রধান কার্যালয় বলাকা ভবনে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) জনাব শফিউল আজিম এর উপস্থিতিতে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেন বাংলাদেশ মনিটর এর সম্পাদক জনাব কাজী ওয়াহিদুল আলম এবং বিমান এর বিপণন ও বিক্রয় পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক জনাব মোহাম্মদ সালাহউদ্দিন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পরিচালক প্রশাসন ও মানবসম্পদ (যুগ্মসচিব) জনাব মোঃ ছিদ্দিকুর রহমান, মহাব্যবস্থাপক বিক্রয় জনাব মোহাম্মদ শামসুল করিম, বাংলাদেশ মনিটরের ব্যবস্থাপনা সম্পাদক ড. ফরহাদ কামাল সহ বিমান এর উর্ধতন কর্মকর্তাগণ।
এবারের ঢাকা ট্রাভেল মার্টে দেশি-বিদেশি প্রায় ৭০টি সংস্থা ও প্রতিষ্ঠান ১০০টি বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। দর্শনার্থীদের জন্য বিমান এর পক্ষ থেকে মেলায় থাকবে আকর্ষণীয় অফার।

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *