শিরোনাম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে স্টার্ট আপ ব্ল“-এর বিজনেস প্লান প্রতিযোগীতার আয়োজন

বাংলাদেশ নৌবাহিনী সদর দপ্তরের সাগরিকা হলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির স্টার্ট আপ ব্ল“ বিজনেস ইউনকিউবেটর কর্তৃক একটি বিজনেস প্লান প্রতিযোগীতার আয়োজন করা হয়। উক্ত প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং স্বাগত বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাংলাদেশের টেকসই উন্নয়নের জন্য সরকারের ব্ল“-ইকোনমি পলিসি বাস্তবায়নের লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির সময়োপযোগী এই উদ্যোগকে সাধুবাদ জ্ঞাপনের পাশাপাশি বিজয়ী প্রতিযোগীদের অভিনন্দন জানান। মেরিটাইম উচ্চ শিক্ষায় শিক্ষিত ও দক্ষ জনবল সৃষ্টির লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও ভবিষ্যত কার্যক্রমের উপর আলোকপাত করার পাশাপাশি প্রতিযোগীতায় অংশগ্রহনকারী সকলকে ও উপস্থিত মেরিটাইম পেশাজীবি এবং স্টেকহোল্ডারদের বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ধন্যবাদ জানান।

উক্ত স্টার্ট আপ প্রতিযোগীতায় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা বিভিন্ন নতুন ও সৃজনশীল মেরিটাইম সংশ্লিষ্ট্য বিজনেস প্লান নিয়ে হাজির হন। এদের মধ্য থেকে শীর্ষ ৩টি গ্রুপকে তাদের উদ্ভাবনী বিজনেস স্টার্ট আপ প্লানের জন্য নৌবাহিনী প্রধান ক্রেস্ট তুলে দেন।
উলে­খ্য, প্রতিযোগীতায় মোট ২০ টি গ্রুপ অংশগ্রহন করে তাদের সৃজনশীল বিজনেস প্লানসমুহ উপস্থাপন করেন।

আরও দেখুন

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে “Mastering the Art of Effective Communication: Strategies for Success.” ওয়ার্কশপ অনুষ্ঠিত।

প্রেসিডেন্সী ইউনিভার্সিটির অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস এর উদ্যোগে ২৭ মার্চ, ২০২৪ বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *