শিরোনাম

বিক্রয় ও ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর এমওইউ চুক্তি স্বাক্ষর

ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে বিক্রয়। প্রপার্টি বিক্রিতে ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর ডিজিটাল পার্টনার হিসেবে বিক্রয় চুক্তিবদ্ধ হয়েছে। ক্রেতাদের জন্য ভালো ও সম্ভাবনাময় প্রপার্টি সার্চে সহায়তা করার লক্ষ্যে বিক্রয় ও ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে।

সম্প্রতি বিক্রয়-এর হেড অফিসে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর সিইও সাব্বির হোসেন খান, ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড শুভদীপ মুখার্জি, বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন, বিক্রয়-এর হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস এবং বিক্রয়-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন।

এক দশকেরও বেশি সময় ধরে বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরে সফলতার সাথে ব্যবসা করে যাচ্ছে ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড। চমৎকার ডিজাইন এবং উন্নত মানের সার্ভিসের মাধ্যমে প্রপার্টি সেক্টরে পদচিহ্ন রাখার প্রচেষ্টায় তারা নিবেদিত। গত এক বছর ধরে দেশের অন্যতম শীর্ষ প্রপার্টি কেনা-বেচার অনলাইন প্ল্যাটফর্ম বিক্রয়-এর সাথে কাজ করছে ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড। চুক্তি স্বাক্ষরের মাধ্যমে আগ্রহী ক্রেতারা বিক্রয়-এ ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর শপে বিভিন্ন লিস্টিং ব্রাউজ করে তাদের কাঙ্ক্ষিত প্রপার্টি খুঁজে নিতে পারবেন।

এ প্রসঙ্গে ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর সিইও সাব্বির হোসেন খান বলেন, “বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টর এক অসাধারণ ভবিষ্যতের মুখোমুখি হতে চলেছে। আগামীর এই সোনালী সময়ে ডরিন ডেভেলপমেন্টস এবং বিক্রয়-এর পার্টনারশিপ একটি সময়োচিত বড় পদক্ষেপ।”

ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড শুভদীপ মুখার্জি বলেন, “ঢাকা ও পার্শ্ববর্তী এলাকাগুলোতে রেসিডেনশিয়াল ও কমার্শিয়াল প্রপার্টির বেশ ভালো চাহিদা রয়েছে। সেদিক থেকে গ্রাহকদের জন্য ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড একটি অন্যতম আস্থার নাম। অনলাইনে ক্রেতাদের একটি বড় অংশের কাছে পৌঁছানোর জন্য বিক্রয়-এর সাথে আমরা একসাথে কাজ করে যাচ্ছি। বিক্রয়-এর সাথে পার্টনারশিপ আমাদের গ্রাহকদের জন্য নতুন ডিল নিয়ে আসতে সাহায্য করবে বলে আশা রাখি।”

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “প্রযুক্তি আমাদের জীবনে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। প্রপার্টি সেক্টরও তার ব্যতিক্রম নয়। প্রপার্টি কেনা-বেচার ডিজিটালাইজেশন একটি বিশাল পরিবর্তন এবং সেটা সম্ভব হয়েছে বিক্রয়-এর হাত ধরেই। আশা করি আমাদের সম্মানিত মেম্বার ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড-এর সাথে এই পার্টনারশিপ ক্রেতাদের জন্য ভালো কিছু নিয়ে আসতে আমাদের সাহায্য করবে।”

আরও দেখুন

ট্যালি সলিউশন আয়োজিত ‘এমএসএমই সম্মাননা’ এর চতুর্থ আসরের মনোনয়ন শুরু

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সরবরাহকারী আর্ন্তজাতিক প্রতিষ্ঠান ট্যালি সলিউশন চতুর্থবারের মতো তাদের ‘এমএসএমই সম্মাননা’ অনুষ্ঠানের মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *