শিরোনাম

”বিট দ্য হিট” ইভেন্ট লঞ্চ করেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট

চৈত্র মাস মানেই বছর শেষ আর বৈশাখ দিয়ে বাংলা বছর শুরু! কিন্তু চৈত্র শেষে গ্রীষ্মের তাপে জীবন অতিষ্ঠ দেশের মানুষের ; উত্তাপে পুড়ছে দেশ। গ্রীষ্মের উত্তাপকে রিফ্রেশিং এবং বিলাসবহুল করতে অফার নিয়ে এসেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ।

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট তার অতিথিদের জন্য “বিট দ্য হিট” টাইটেলে একটি ইভেন্ট লঞ্চ করেছে। এবং আপনি যদি সামার ফ্রেন্ডলি কোন গেটওয়ে খুঁজছেন, তাহলে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আপনার একমাত্র গন্তব্য হতে পারে, যেখানে রিফ্রেশিং পানীয় এবং বিলাসবহুল রুমগুলোর সমন্বয়ে অনন্য একটি অভিজাত অভিজ্ঞতা অপেক্ষা করছে।

আপনার গ্রীষ্মকালীন সময়টুকু বিলাসময় করতে হোটেলটির রুম প্যাকেজ উপভোগ করুন; “রুম উইথ ব্যুফে ব্রেকফাস্ট” যার প্যাকেজ মূল্য শুরু হয়েছে ৯৫৫৫ টাকা এবং ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাবের সদস্যদের জন্য ৮৫৫৫ টাকা। এছাড়া ব্যুফে ডিনার উপভোগ করতে পারেন শহরের অন্যতম আকর্ষণীয় গ্রান্ডিওস রেস্টুরেন্টে; মাত্র ৪৯৯৯ টাকায়, সাথে থাকছে সিলেক্টিভ কার্ডে ডাইন টু এট প্রাইস ওফ ওয়ান।

গ্রীষ্মের প্রখর তাপদাহ থেকে মুক্তি পেতে চান? তাহলে আজই এ্সে পরুন ঢাকা রিজেন্সিতে কেননা ঢাকা রিজেন্সির স্পেশাল মকটেল ও স্বাদ-গন্ধমাখা রসালো জুসগুলো আপনার তৃষ্ণা মেটাতে প্রস্তুত। আপনি যদি রিফ্রেশিং গেটাওয়ে খুজে থাকেন তবে ঢাকা রিজেন্সি-র সুইমিং প্যাকেজ হতে পারে আপনার জন্য সামার হাইলাইট । দম্পতিরা ২৯৯৯ টাকায় অথবা সিংগেলরা ১৯৯৯ টাকায় কমপ্লিমেন্টারি কফি বা জুস দিয়ে সাঁতার কাটার একটি চমৎকার দিন উপভোগ করতে পারেন.

গ্রীষ্মকালীন বিনোদনের অনন্য আনন্দঘন মুহূর্তগুলো উপভোগ করার জন্য এবং আরও তথ্যের জন্য ইভেন্ট পেজ পরিদর্শন করুন অথবা 01713332540 নম্বরে কল করুন।

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *