শিরোনাম

বিমানের প্রধান কার্যালয় বলাকা’য় ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্র প্রদর্শনী

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক রচিত ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত ‘চিরঞ্জীব মুজিব’ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রদর্শনীর আয়োজন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
আজ ১৪ নভেম্বর ২০২৩ তারিখ বিমানের প্রধান কার্যালয় বলাকায় চলচ্চিত্রটির প্রদর্শনীতে উপস্থিত ছিলেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাবেক সিনিয়র সচিব জনাব মোস্তাফা কামাল উদ্দীন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অতিরিক্ত সচিব জনাব শফিউল আজিম; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রটির প্রযোজক জনাব লিটন হায়দার। এছাড়াও উপস্থিত ছিলেন বিমানের পরিচালকবৃন্দ, উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং বিমান কেন্দ্রিক বিভিন্ন ইউনিয়ন ও অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা নিবেদিত চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার জনাব মো. নজরুল ইসলাম। ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পি জনাব আহমেদ রুবেল। বেগম ফজিলাতুন্নেছা রেণুর চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। চলচ্চিত্রটির অসাধারণ নির্মাণশৈলী ও চরিত্রগুলোর অনবদ্য অভিনয় অতীত ইতিহাসকে দর্শকদেরকে সামনে জীবন্ত করে তোলে। বঙ্গবন্ধুর রাজনৈতিক ও ব্যক্তিজীবনের নানান বিষয় ও পঞ্চাশের দশকের নানান ঘটনাপ্রবাহ অসাধারণ দক্ষতায় চলচ্চিত্রটিতে ফুটিয়ে তোলা হয়েছে।
ইতোমধ্যে বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থায় চলচ্চিত্রটি প্রদর্শিত হয়েছে। তারই ধারাবাহিকতায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক চলচ্চিত্রটি প্রদর্শনীর ব্যবস্থা গৃহীত হয়েছে। এটি ছিলো বর্ণিত চলচ্চিত্রের ৩১৭তম প্রদর্শনী।

আরও দেখুন

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি -৪ এর বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

গত ১৬/০৪/২০২৪ খ্রিঃ তারিখ রোজ মঙ্গলবার সকাল ১০:৩০ ঘটিকায় ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি- ৪ এর  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *