শিরোনাম

বিয়ে করছেন আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ

অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুলে’-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া একটি কার্ডে দেখা যায়, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তাইয়েবুর  রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদের বিবাহোত্তর সংবর্ধনার কথা রয়েছে। এর সত্যতা নিশ্চিত করেছে টেন মিনিটস স্কুল।

শিক্ষার্থী ও তরুণ সমাজে ব্যাপক জনপ্রিয় দুই তারকা শিক্ষকের মধ্যে সম্পর্ক নিয়ে গত কয়েক বছর ধরেই গুঞ্জন চলে আসছিল।

তবে বিষয়টির সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে আয়মান সাদিক ও মুনজেরিন শহীদকে একাধিকবার ফোন দিলেও তারা ধরেননি। পরে টেন মিনিটস স্কুলের হটলাইন নম্বরে ফোন করে ছড়িয়ে পড়া বিয়ের কার্ড সম্পর্কে জানতে চাওয়া হলে কাস্টমার এক্সকিউটিভ কালের কণ্ঠকে এর সত্যতা নিশ্চিত করেন।

আয়মান সাদিক ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন।

এটা এমন এক প্রতিষ্ঠান, যা অনলাইনে শিক্ষা বিষয়ক বিভিন্ন তথ্য এবং সহযোগিতা বিনামূল্যে দিয়ে থাকে। এই প্রতিষ্ঠান মূলত ইংরেজি, গণিত এবং বিজ্ঞানের নানা বিষয়, যা একাডেমিক সিলেবাসের আওতাভুক্ত এবং বিভিন্ন বিষয়ের ওপর দক্ষতা কীভাবে বাড়ানো যায়, তা নিয়ে ভিডিও তৈরি করে। আয়মান সাদিক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র ছাত্র।মুনজেরিন শহীদের জন্ম চট্টগ্রামে।তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেছিলেন। এখন তিনি বিশ্বের অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে শতভাগ বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন।সূত্র: কালের কণ্ঠ।

আরও দেখুন

অভিনেত্রী হিমুর বন্ধু রাফি আটক

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাঁর বন্ধু মোহাম্মদ জিয়াউদ্দিন রাফিকে আটক করেছে র‌্যাব-১। আজ শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *