শিরোনাম

বিশ্বব্যাপি সাড়া জাগানো টিভিসি’তে অভিনয় করেছেন ফুটবল আইকন লিওনেল মেসি, রোনালদিনহো এবং পল পগবা

ফুটবল বিশ্বকাপ ২০২২ উপলক্ষ্যে জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড পেপসি’র® ‘থার্স্টি ফর মোর’ শীর্ষক আন্তর্জাতিক ক্যাম্পেইন শুরু হচ্ছে বাংলাদেশে। ক্যাম্পেইনের অধীনে মুক্তি পাচ্ছে ফুটবল আইকন লিওনেল মেসি, রোনালদিনহো এবং পল পগবা অভিনীত বিশ্বব্যাপি সাড়া জাগানো ফুটবল ফিল্ম ‘নাটমেগ রয়্যাল’। ফুটবলের উচ্ছ্বাস-উদ্দীপনা এবং উত্তেজনাকে উদযাপন করতেই ক্যাম্পেইনটি আয়োজন করা হয়েছে।

ফুটবলের অনিশ্চিত সম্ভাবনার রোমাঞ্চকর অনুভূতির সাথে ফুটবলের সবচেয়র জনপ্রিয় মুভ ‘নাটমেগ’ উপস্থাপন করা হয়েছে এই টিভিসিতে। একটি নাটমেগ মুভ করতে প্রয়োজন আত্মবিশ্বাস, দক্ষতা এবং অনবদ্য টাইমিং। ফ্রিস্টাইল সোয়্যাগের মিশ্রণে ঐতিহ্যবাহী একটি কৌশল নাটমেগ, যা গতিময় ফুটবল ভুক্তদের জন্য বরাবরই বিশেষ কিছু।

টিভিসি’র ফার্স্ট লুকে মেসি, রোনালদিনহো এবং পগবাকে এমন কিছু পরতে দেখা গিয়েছে যা শুধুমাত্র তীক্ষ্ণ দৃষ্টিসম্পন্ন ফুটবল ভক্তরাই চিনতে পারবেন। টিভিসিতে ২০০২ সালের আইকনিক পেপসি ফুটবল জার্সির প্রতি সম্মান জানিয়ে রেট্রো কিট ফিচার করা হয়েছে, যার মাধ্যমে ফুটবল সংস্কৃতিতে পেপসি’র সুদীর্ঘ এবং অতুলনীয প্রভাবকে ফুটিয়ে তোলা হয়েছে। এর পাশাপাশি পেপসি’র নতুন আকর্ষণীয় ও লিমিটেড এডিশন ফুটবল-থিমযুক্ত প্যাকেজিংও উন্মোচন করা হয়েছে। ফুটবল উন্মাদনায় শহরকে নীল রঙে রাঙাতে ক্যান ও পেট বোতলগুলোতে মেসি-পগবাকে ফিচার করা হয়েছে।

টিভিসি’র লিংক: https://www.youtube.com/watch?v=Ha2ryzPgoyA

নতুন ক্যাম্পেইন নিয়ে পেপসিকো’র বাংলাদেশ রিজনের সিনিয়র মার্কেটিং ডিরেক্টর অনুজ গয়াল বলেন, “পণ্য উৎপাদনে শীর্ষে থাকা হোক অথবা বিনোদন অভিজ্ঞতাকে সংস্কৃতির রুপে এগিয়ে নেয়ার ক্ষেত্রে হোক, তরুণদের থেকে আমরা সবসময় অনুপ্রাণিত হয়েছি। ফুটবলপ্রেমীদের আবেগ ও ভালোবাসাকে সম্মান জানানোই ‘থার্স্টি ফর মোর’ ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।”

ট্রান্সকম বেভারেজেস লিমিটেড-এর হেড অব মার্কেটিং শরফুদ্দিন ভূঁইয়া শ্যামল বলেন, “খেলাধুলা বিশেষ করে ফুটবল সবসময়ই বাংলাদেশের ভোক্তাদের উত্তেজনা বাড়িয়ে তুলে। নতুন এই ক্যাম্পেইনের মাধ্যমে সেই অনুভূতি এবং ফুটবল উন্মাদনা বাড়িয়ে তুলতে পেরে আমরা আনন্দিত। পেপসি’র স্বকীয়তা বজায় রেখে আমরা ফুটবল বিশ্বসেরাদের একত্রিত করেছি। ‘নাটমেগ রয়্যাল’ একটি অ্যাকশন-প্যাকড ফ্লিক, যা এবছরের বিশ্বকাপে দর্শকদের মাতিয়ে রাখবে। আজ বাংলাদেশেও এর যাত্রা শুরু করতে পেরে আমরা ভীষণ আনন্দিত।”

আরও দেখুন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *