শিরোনাম

মাস্টারকার্ড থেকে নগদ-এ অ্যাড মানি ও বিল পেমেন্ট করে জিতে নিন বিশ্বকাপ টিকিট

শুরু হতে যাচ্ছে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩। সারা দেশের ক্রিকেটপ্রেমীদের আনন্দ বাড়িয়ে দিতে মাস্টারকার্ড ও নগদ নিয়ে এসেছে দারুণ অফার। মাস্টারকার্ড থেকে নগদ ওয়ালেটে ৩৪৫০ টাকা বা তার বেশি অ্যাড মানি বা ক্রেডিট কার্ড বিল পেমেন্ট করে গ্রাহক জিতে নিতে পারেন আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ খেলা দেখার টিকিট।
নগদ ও মাস্টারকার্ডের এই অফারের মাধ্যমে একজন গ্রাহক সহজেই জিতে নিতে পারেন আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ খেলা দেখার টিকিট। এর সাথে থাকছে প্রতি সপ্তাহে সর্বোচ্চ লেনদেনকারী গ্রাহকের জন্য ফ্ল্যাগ বিয়ারার প্রোগ্রাম ও মাস্টারকার্ড সোফা।
এ ছাড়া ক্যাম্পেইন শেষে মাস্টারকার্ড অ্যাড মানিতে সর্বোচ্চ লেনদেনকারী একজন ও মাস্টারকার্ড ক্রেডিট কার্ড বিল পেমেন্টে একজন পাবেন ম্যাচ ডে এক্সপেরিয়েন্স ও বিয়ন্ড দ্য বাউন্ডারি টিকিট।
পাশাপাশি ক্যাম্পেইন চলাকালে নগদের মাধ্যমে মাস্টার কার্ডে সর্বোচ্চ বিল পেমেন্টকারী পাবেন মাঠে ক্রিকেট বিশ্বকাপের সাথে সেলফি তোলার সুযোগ। এ ছাড়া মাস্টার কার্ড থেকে নগদে সর্বোচ্চ অ্যাড মানি করা গ্রাহক প্লেয়ার অব দ্য ম্যাচের সাথে সেলফি তোলার সুযোগ পাবেন।
ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, ‘ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনায় নগদ ও মাস্টারকার্ড তাদের গ্রাহকদের জন্য দারুণ এই অফার চালু করেছে। ক্রিকেটপ্রেমী গ্রাহকেরা সহজে এই ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ পেতে পারেন।’
এই ক্যাম্পেইনে অংশ নিতে একজন ফুল প্রোফাইল নগদ গ্রাহক হতে হবে। পাশাপাশি ক্যাম্পেইনের শর্ত মেনে লেনদেন করতে হবে। ক্যাম্পেইন সম্পর্কে আরো বিস্তারিত জানতে নগদের ফেইসবুক পেইজ বা ওয়েবসাইটে নজর রাখতে পারেন গ্রাহক। ক্যাম্পেইনটি ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে, চলবে আগামী ১৬ অক্টোবর ২০২৩ পর্যন্ত। ক্যাম্পেইনের বিজয়ীদের নির্বাচন করা হবে দ্বৈবচয়ন ভিত্তিতে।

আরও দেখুন

ট্যালি সলিউশন আয়োজিত ‘এমএসএমই সম্মাননা’ এর চতুর্থ আসরের মনোনয়ন শুরু

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সরবরাহকারী আর্ন্তজাতিক প্রতিষ্ঠান ট্যালি সলিউশন চতুর্থবারের মতো তাদের ‘এমএসএমই সম্মাননা’ অনুষ্ঠানের মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *