শিরোনাম

মোস্ট অ্যাডমায়ারড মার্কেটিং লিডার্স পুরস্কারে ভূষিত মঈনুল ইসলাম

মর্যাদাপূর্ণ ও সম্মানজনক মোস্ট অ্যাডমায়ারড মার্কেটিং লিডার্স” পুরস্কারে ভূষিত হয়েছেন ব্র্যান্ড মার্কেটিং প্রফেশনাল ও করপোরেট লিডার এ কে এম মঈনুল ইসলাম মঈন। গত ২৩ নভেম্বর ভারতের মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে এক অনুষ্ঠানে ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেসের একাডেমিক কাউন্সিল তাকে এই সম্মানে ভূষিত করে।

২৩ ও ২৪ নভেম্বর আয়োজিত হয় ‘সেপিং দ্য ফিউচার অব সাসটেইনেবল মার্কেটিং’” থিমের কনফারেন্স ও পুরস্কার অনুষ্ঠান। এ আয়োজনের প্রাথমিক উদ্দেশ্য ছিল ব্র্যান্ড-মার্কেটিং ইন্ডাস্ট্রি এক্সপার্টদের মতবিনিময় ও ব্র্যান্ড মার্কেটিং পেশাদারদের অবদানের স্বীকৃতি প্রদান।

মইনুল ইসলাম মঈন এফএমসিজি শিল্পে দুই দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন। ২০১৪ সালে ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস তাকে গ্লোবাল মার্কেটিং লিডার”অ্যাওয়ার্ড দেয় এবং পান শীর্ষ ১০০ প্রতিভাবান মার্কেটিং লিডারের একজন হওয়ার স্বীকৃতি। ২০১৪ ও ২০১৫ সালে সিএমও-এশিয়ার ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেসের অ্যাডভাইজারি কাউন্সিলে সদস্য হিসেবে যুক্ত ছিলেন মঈনুল ইসলাম।

হার্ভার্ড বিজনেস স্কুল, ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট- আহমেদাবাদ ও কলাম্বিয়ান বিজনেস স্কুলের মতো মর্যাদাপূর্ণ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ ও কোর্স সম্পন্ন করেছেন মঈনুল ইসলাম। বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় এফএমসিজি কোম্পানি প্রাণ-আরএফএল গ্রুপের নির্বাহী পরিচালকের পদে রয়েছেন তিনি।  – সংবাদ বিজ্ঞপ্তি

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *