শিরোনাম

মোস্ট প্রমিজিং ব্র্যান্ড ফ্রম বাংলাদেশ’ নির্বাচিত হলো মাই অরা

পার্পল কেয়ার লিমিটেড-এর একটি অঙ্গপ্রতিষ্ঠান, দেশের স্কিনকেয়ার ও সৌন্দর্য পণ্যের ব্র্যান্ড মাই অরা, পাওয়ার ব্র্যান্ডস ২০২২-এর জন্য হোয়াইট পেজ ইন্টারন্যাশনাল কর্তৃক ‘মোস্ট প্রমিজিং ব্র্যান্ড ফ্রম বাংলাদেশ’ হিসাবে নির্বাচিত হয়েছে। এছাড়া একই সংস্থা কর্তৃক পার্পল কেয়ার-এর সহ-প্রতিষ্ঠাতা আরমান মাহবুব বাংলাদেশ থেকে ‘১০০ ইনস্পির‍্যাশনাল লিডার্স অব এশিয়া ২০২২’-এর জন্য নির্বাচিত হয়েছেন। তিনি সম্প্রতি নয়াদিল্লিতে ভারতীয় আইনসভার শিক্ষা বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারপারসন অতিশি মারলেনা সিংয়ের কাছ থেকে পুরস্কার দুটি গ্রহণ করেন।

পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে আরমান মাহবুব বলেন, “আমাদের পণ্য সমাহারের মাধ্যমে নিয়মিত প্রাকৃতিক সৌন্দর্য ও সুস্বাস্থ্য উদযাপনের সুযোগ তৈরি করে দেওয়ার মাধ্যমে সচেতন নারীদের সকল চাহিদা পূরণ করাই মাই অরা’র মূল লক্ষ্য।”

তিনি আরও বলেন, “মাই অরা নারীদের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা সমস্যা সমাধান, শারীরিক পরিবর্তন এবং মানসিক সুস্থতা সেবা প্রদানের মাধ্যমে তাদের সামগ্রিক জীবনযাত্রার মান বৃদ্ধি করে। মাই অরা’র প্রতিটি পণ্য নিয়ে আসার পেছনে উপাত্ত বিশ্লেষণের বেশকিছু জটিল ধাপ থাকে, যা গ্রাহকদের চাহিদা অনুযায়ী উপযুক্ত পণ্য সরবরাহ করার ক্ষেত্রে অধিকতর যৌক্তিক সিদ্ধান্ত নিতে আমাদের সহায়তা করে।”

মাই অরা ব্র্যান্ড চার লাখেরও বেশি নারীর দৈনন্দিন জীবনে বিশেষ ভূমিকা রাখছে প্রভাবিত করছে। এটি ইতোমধ্যে বাংলাদেশের দ্রুততম বর্ধনশীল এফএমসিজি (ফাস্ট মুভিং কনজ্যুমার গুডস) ডিটুসি (ডিরেক্ট-টু কনজ্যুমার) ব্র্যান্ডে পরিণত হয়েছে। প্ল্যাটফর্মটি এরই মধ্যে স্বদেশী ব্র্যান্ড- ফ্রেইয়াস, ডিভাস সিক্রেট এবং অ্যাকনি এসেনশিয়ালস-এর মাধ্যমে ১.৫ মিলিয়ন নারীর দৈনন্দিন সুস্বাস্থ্য ও ভালো থাকায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

আরও দেখুন

ট্যালি সলিউশন আয়োজিত ‘এমএসএমই সম্মাননা’ এর চতুর্থ আসরের মনোনয়ন শুরু

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সরবরাহকারী আর্ন্তজাতিক প্রতিষ্ঠান ট্যালি সলিউশন চতুর্থবারের মতো তাদের ‘এমএসএমই সম্মাননা’ অনুষ্ঠানের মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *