শিরোনাম

মোস্ট লাভড পার্সোনাল কেয়ার ব্র্যান্ড ক্যাটাগরিতে প্রথম হয়েছে প্যারাসুট অ্যাডভান্সড

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক আয়োজিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’-এর ১৫তম আসরে মোস্ট লাভড পার্সোনাল কেয়ার ব্র্যান্ড ক্যাটাগরিতে প্রথম হয়েছে প্যারাসুট অ্যাডভান্সড। এ নিয়ে টানা ১৪তম বারের মতো ১ নম্বর মোস্ট লাভড হেয়ার অয়েল ব্র্যান্ড-এর অ্যাওয়ার্ড জিতেছে ব্র্যান্ডটি। এছাড়াও, সকল ক্যাটাগরিতে ব্র্যান্ডটি অষ্টম স্থান অর্জন করেছে৷

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এনসার্চের সহযোগিতায় একটি গ্লোবাল মডেলের (উইনিং ব্র্যান্ডস) উপর ভিত্তি করে বাংলাদেশে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানটি আয়োজন করেছে। দেশব্যাপি ১০,০০০ গ্রাহকের মতামত ও সমীক্ষার উপর ভিত্তি করে ৪০টি আলাদা ক্যাটাগরিতে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে বেছে নেয়া হয় এবং সকল ক্যাটাগরির মধ্যে ১৫টি শীর্ষস্থানীয় ব্র্যান্ডকে স্বীকৃতি প্রদান করা হয়।

 

বিগত কয়েক বছরে প্যারাসুট অ্যাডভান্সড বাংলাদেশের এফএমসিজি ব্র্যান্ডগুলোর মধ্যে শীর্ষস্থান অর্জন করেছে। প্যারাসুট অ্যাডভান্সড বুঝতে পারে যে একেক রকম চুলের জন্য একেক রকম সমাধান প্রয়োজন। গ্রাহকের ভিন্ন ভিন্ন চাহিদা মেটাতে প্যারাসুট অ্যাডভান্সড বছরের পর বছর ধরে হেয়ার অয়েল ক্যাটাগরিতে একাধিক পণ্য বাজারে নিয়ে এসেছে, যার মধ্যে রয়েছে; প্যারাসুট অ্যাডভান্সড বেলিফুল, প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা অয়েল, প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার এবং প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল অন্যতম৷

 

বিগত কয়েক বছরে, ব্র্যান্ডটি গ্রাহকদের নিত্যনতুন চাহিদা মেটাতে নানা ধরণের পণ্য এনেছে। শ্যাম্পু ক্যাটাগরিতে প্যারাসুট ন্যাচারেল শ্যাম্পু। বেবি কেয়ার ক্যাটাগরিতে নিয়ে এসেছে প্যারাসুট জাস্ট ফর বেবি- যার মধ্যে রয়েছে বেবি লোশন, বেবি পাউডার এবং বেবি ফেসক্রিম। স্কিন কেয়ার ক্যাটাগরিতে নিয়ে এসেছে প্যারাসুট স্কিনপিউর, যার মধ্যে রয়েছে বডি লোশন, পেট্রোলিয়াম জেলি, অ্যালোভেরা জেল এবং ফেস ওয়াশ।

অনুষ্ঠানে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর কান্ট্রি হেড সুমিতাভা বসু বলেন, “আমি দেশের সকল ভোক্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই যাদের অকৃত্তিম ভালবাসায় এ অর্জন সম্ভব হয়েছে। প্যারাসুট অ্যাডভান্সড দৈনন্দিন পার্সোনাল কেয়ারের একটি উল্লেখযোগ্য অংশ, আর তাই দেশের বেস্ট লাভড ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পাওয়া প্যারাসুট অ্যাডভান্সডের জন্য সত্যিকার অর্থেই একটি বিশাল মাইলফলক। এই অর্জনকে পুঁজি করে আগামীতেও ভোক্তাদের প্রতি প্রতিশ্রুতি বজায় রাখতে আমরা বদ্ধপরিকর। এই অনুষ্ঠানের আয়োজন এবং আমাদের স্বীকৃতি প্রদানের জন্য বাংলাদেশ ব্র্যান্ড ফোরামকে আন্তরিক ধন্যবাদ।”

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *