শিরোনাম

যাত্রা শুরু করল পদ্মা ব্যাংক ইসলামিক

“শরীয়াহ্ ইন এভরি স্টেপ” স্লোগান নিয়ে শরীয়াহভিত্তিক “পদ্মা ব্যাংক ইসলামিক” চালু করল পদ্মা ব্যাংক লিমিটেড। গুলশান-২ শাখা, আগ্রাবাদ শাখা, কুমিল্লা শাখা, বগুড়া শাখা এবং চাঁদনীঘাট শাখায় খোলা হয়েছে ইসলামিক ব্যাংকিং উইন্ডো। তবে সেন্ট্রালাইজড লেনদেনের কারণে দেশের যে কোন শাখা এবং উপশাখা থেকে ইসলামিক ব্যাংকিং সেবা পাবেন গ্রাহকরা।

রবিবার, ০৯ জুলাই, মিরপুর লার্নিং এন্ড ট্যালেন্ট ডেভেলপমেন্ট সেন্টাওে পদ্মা ব্যাংক ইসলামিক-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান বলেন, গ্রাহকরা এখন থেকে নিশ্চিন্তে পদ্মা ব্যাংকের সাথে ইসলামিক ব্যাংকিং করতে পারবেন। এখানে সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের নিয়ম মেনেই যাবতীয় লেনদেন হবে। তিনি আশা করেন, ইসলামিক ব্যাংকিং চালু করে পদ্মা ব্যাংক শুধু ঘুরেই দাড়াবে না বরং বাংলাদেশের অর্থনীতির পরিবর্তনের বড় রূপকার এবং কারিগর হিসেবে ভূমিকা রাখবে।

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা, উপ-শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে। পদ্মা ব্যাংকের সব শাখা থেকে রেমিটেন্স সেবা প্রদান করা হয়।

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *