শিরোনাম

রূপায়ণের চারদিনের কমার্শিয়াল এক্সপো শুরু

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের উদ্যোগে ঢাকা, সাভার (আশুলিয়া), চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লাসহ ৮টি বাণিজ্যিক ভবন নিয়ে শুরু হয়েছে ৪ দিনব্যাপী রূপায়ণ কমার্শিয়াল এক্সপো-২০২৩। রাজধানীর মতিঝিলের রূপায়ণ রেড ক্রিসেন্ট টাওয়ার, সাভারের রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম, কুমিল্লার রূপায়ণ দেলোয়ার টাওয়ার, সিলেটের রূপায়ণ মোবাশ্বের প্যালেস ও চট্টগ্রামের রূপায়ণ আলিফ মীম টাওয়ারে এই মেলা শুরু হয়েছে। দুপুরে কেন্দ্রীয় ভাবে রাজধানীর মতিঝিলের রূপায়ণ রেড ক্রিসেন্ট টাওয়ারে এক্সপোর উদ্বোধন করেন রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: আলীনূর রহমান।
এসময় রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: আলীনূর রহমান জানান, দেশের বিভিন্ন প্রাইম লোকেশনে আধুনিক সুবিধা সম্বলিত বাণিজ্যিক ভবন নির্মাণ করছে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড। যা এরই মধ্যেই রুচিশীল গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। এসব বাণিজ্যিক ভবন গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতেই ৪ দিনের এই কমার্শিয়াল এক্সপোর আয়োজন। তিনি আরো জানান, এই এক্সপোতে এসে সরাসরি বুকিং দিলে গ্রাহকদের জন্য বিশেষ ছাড় রয়েছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড এর হেড আব সেলস দেওয়ান ফয়সাল হক, হেড অব মার্কেটিং সামিউল হাসান, এবং ব্র্যান্ড এন্ড মার্কেটিং এর সিনিয়র এক্সিকিউটিভ, জনাব মো: রেজাউল করিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।
একযোগে ঢাকার মতিঝিল, সাভার, কুমিল্লা, সিলেট ও চট্টগ্রামে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের উদ্যোগে শুরু হওয়া চারদিনের কমার্শিয়াল এক্সপো চলবে আগামী ১৫ সেপ্টেম্বর ২০২৩ ইং পর্যন্ত।

আরও দেখুন

ট্যালি সলিউশন আয়োজিত ‘এমএসএমই সম্মাননা’ এর চতুর্থ আসরের মনোনয়ন শুরু

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সরবরাহকারী আর্ন্তজাতিক প্রতিষ্ঠান ট্যালি সলিউশন চতুর্থবারের মতো তাদের ‘এমএসএমই সম্মাননা’ অনুষ্ঠানের মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *