শিরোনাম

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগ ব্যাংকের প্রশিক্ষণ কোর্সের সমাপণী অনুষ্ঠানের আয়োজন

উদ্যোক্তা উন্নয়ন ও নতুন উদ্যোক্তা তৈরীর জন্য শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেনিং একাডেমীতে মাসব্যাপী প্রশিক্ষণ কোর্সের সমাপণী অনুষ্ঠানের আয়োজন
স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রকল্পের Tranche-3 (ট্রেঞ্চ-৩) এর আওতায় বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের তত্ত্বাবধানে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগ ব্যাংকের ট্রেনিং একাডেমিতে ০৮ সেপ্টেম্বর ২০২২ইং তারিখে মাসব্যাপী আয়োজিত প্রশিক্ষণ কোর্সের সমাপণী অনুষ্ঠানের আয়োজন করে।

প্রশিক্ষণ কোর্সের সমাপণী অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারী তরুণ উদ্যোক্তাদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের পরিচালক জনাব মোঃ জাকের হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক জনাব আরিফুজ্জামান, যুগ্ম পরিচালক জনাব মোহাম্মদ জাহিদ ইকবাল, শাহ্জালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমীর প্রিন্সিপাল জনাব মোঃ সাইদুর রহমান এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান জনাব মোঃ আব্দুর রহিম উপস্থিত ছিলেন।

উক্ত প্রশিক্ষণ কোর্সে ২৫ জন সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তা অংশগ্রহণ করেন এবং ট্রেনিং একাডেমী প্রাঙ্গণে বিভিন্ন এসএমই পণ্যের সমাহারে স্টলের আয়োজন করেন। ব্যাংকের চেয়ারম্যান-সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উক্ত স্টল পরিদর্শন করেন।

আরও দেখুন

ভাইয়া গ্রুপের সঙ্গে মেঘনা ব্যাংকের চুক্তি স্বাক্ষর

এমপ্লয়ি ব্যাংকিং সুবিধার পরিধি সুবিস্তৃত করতে সম্প্রতি ভাইয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ও মেঘনা ব্যাংকের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *